ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মওদুদ আজও অবরুদ্ধ: রিজভী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২০, ১৮ আগস্ট ২০১৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদকে নিজ বাড়িতে আজও অবরুদ্ধ করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, পুলিশ গতকাল (শুক্রবার) থেকে নোয়াখালির কোম্পানিগঞ্জ উপজেলার মানিকনগর নিজ বাড়িতে মওদুদ আহমদকে অবরুদ্ধ করে রেখেছে। ওবায়দুল কাদেরের নির্দেশে পুলিশ তাকে অবরুদ্ধ করে রেখেছে। মওদুদের সঙ্গে এ আচরণ সরাসরি গুণ্ডামি। দলীয় নেতাকর্মীরা তার সঙ্গে দেখা করতে গেলে পুলিশ ১০ জনকে আটক করে।

আজ শনিবার নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, আজও কোনও নেতাকর্মী তার সঙ্গে দেখা করতে পারছেন না। পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী নেতাকর্মীরা বৈঠকও করতে পারছেন না।

রিজভী বলেন, ওবায়দুল কাদের নির্বাচন করে জিততে পারবেন না জেনেই মওদুদকে নিজ বাড়িতে পুলিশকে দিয়ে অবরুদ্ধ করে রেখেছেন তিনি। যেন তিনি এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীকের সঙ্গে দেখা করতে না পারেন।

অবিলম্বে তার বাড়ি থেকে পুলিশি অবরোধ তুলে নেওয়া এবং গ্রেফতারকৃদের মুক্তির দাবি করেন রিজভী।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন, তাইফুল ইসলাম টিপু, সহ-প্রচার সম্পাদক আসাদুল করীম শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি