ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মদ্রিচকে নিয়ে টানা-হেঁচড়া চলছেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৯, ১৮ আগস্ট ২০১৮

ক্রোয়েশিয়া দলের অধিপতি ও বিশ্বকাপের গোল্ডেন বলের মালিক লুকা মদ্রিচকে নিয়ে টানা হেঁচড়ানার যেন শেষ হচ্ছে না। এতদিন রিয়ালের মূল ভরসা হয়ে ছিলেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। তবে ৯৯ মিলিয়ন ইউরোতে তাকে জুভেন্টাসের কাছে ছেড়ে দিয়েছে দলটি। এরপরই গুঞ্জন উঠে মদ্রিচও গেল গেল। তবে মদ্রিচকে যে ছাড়ছে না রিয়াল তা আগেই জানিয়ে দিয়েছিল ক্লাবটি।

এর পরও ইন্টার মিলান লুকা মদ্রিচের সঙ্গে যোগাযোগ করেছে বলে অভিযোগ করেছে রিয়াল ম্যানেজার ফ্লোরেন্তিনো পেরেজ। যদিও ইন্টার বিষয়টি উড়িয়ে দিয়েছে। ইন্টার মিলান লুকাকে ভাগিয়ে নিতে পারে এমন শঙ্কায় তার দামও বাড়িয়েছে রিয়াল। তার দাম তো বাড়িয়েছেন-ই। সঙ্গে জুড়ে দিয়েছেন রেকর্ড পরিমাণ ট্রান্সফার ফির কথা। আর তা কত জানেন? ৭০০ মিলিয়ন ইউরো।

এর পরপরই মদ্রিচের বেতন দ্বিগুণ করে রিয়াল। যে করেই হোক মদ্রিচকে যে আর ছাড়া যায় না, তা তো বিশ্বকাপেই প্রমাণ দিয়েছেন তিনি। তাই মদ্রিচকে না ছাড়ার ব্যাপারে একাট্টা হলেও, ইন্টার কিন্তু চুপিসারে চেষ্টা চালিয়ে গেছে, এমনই সন্দেহ রিয়ালের। এরই জের ধরে ফিফার কাছে ক্লাবটির বিরুদ্ধে নালিশ করেছে রিয়াল। তবে সে অভিযোগ উড়িয়ে দিয়েছে ইন্টার মিলান। ক্লাবটির দাবি, তারা কখনোই মদ্রিচ বা তার এজেন্টের সঙ্গে সরাসরি কোনো যোগাযোগ করেনি।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি