ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘মন খারাপের দেশে’ কোটিপতি ইমরান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৮, ২৪ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১১:৩০, ২৪ জানুয়ারি ২০১৮

কোটির ঘরে ‘মন খারাপের দেশে’রোমান্টিক গানের সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের গানটি অন্তর্জালে ভাইরাল হয়ে যায় প্রকাশের পর থেকেই। গত বছরের ১৫ মে থেকে নতুন মডেল রোতসীর মিউজিক ভিডিওটি নতুন বছরে এসে চমক দিয়েছে। সিএমভি’ইউটিউব চ্যানেলে প্রকাশিত এই মিউজিক ভিডিওটি অতিক্রম করেছে এক কোটি ভিউ-এর মাইলফলক।

এ প্রসঙ্গে ইমরান জানান, ২০১৭ সালে বাংলাদেশে প্রকাশিত সকল মিউজিক ভিডিওর মধ্যে এটাই প্রথম কোনো গান, যা এক কোটির ঘর অতিক্রম করলো।

তিনি আরও বলেন, ‘এটা খুবই আনন্দের খবর। বছরের শুরুতেই এমন একটি মাইলফলক ছুঁতে পেরে আমি আনন্দিত। এর কৃতিত্ব মোটেই আমার একার নয় বরং সংশ্লিষ্ট সবার। কৃতজ্ঞতা জানাই এর প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রতি। আর দর্শক-শ্রোতাদের প্রতি ভালোবাসা তো থাকছেই। আমি মনে করি গেল বছরে প্রকাশিত অসংখ্য গানের ভিড়ে আমাদের এই গানটি সবচেয়ে সফল-সেটাই প্রমাণ হলো ইউটিউবের এই কোটি ভিউর মাধ্যমে।’

গত বছর ১৫ মে রাতে সিএমভি’র ইউটিউব চ্যানেলে বেশ ঘটা করে প্রকাশ পায় গানটি। ইমরানের গাওয়া এই গানটির সুর করেছেন নাজির মাহমুদ, সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু আর লিখেছেন শরীফ আল-দীন। অন্যদিকে ইমরান ও রোতসীকে মডেল করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।

‘মন খারাপের দেশে’ গানটির ভিডিও লিংক:

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি