ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

মাইলস সদস্যদের শাফিনের আইনি নোটিশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৮, ১৫ ডিসেম্বর ২০১৭

জনপ্রিয় ব্যান্ড দল মাইলসের সদস্যদের মধ্যে দ্বন্দ্ব এখন চরমে। প্রকাশ্যে এসেছে দীর্ঘ ৩৫ বছর ধরে সাফল্যের সঙ্গে গান করে আসা এই দলটির দ্বন্দ্ব। অভ্যন্তরিন এই দ্বন্দ্বের কারণে ব্যান্ড দলটি তাদের সুনাম হারাচ্ছেন।

মাইলস ব্যান্ডের ভোকাল ও বেজ গিটারিস্ট শাফিন আহমেদ নিজেকে ‘মাইলস’র উদ্যোক্তা দাবি করে আইনি নোটিশ পাঠিয়েছেন অন্য সদস্যদের কাছে। বৃহস্পতিবার শাফিন আহমেদের পক্ষে আইনি নোটিশ পাঠান আইনজীবী মোস্তফা জামাল পাশা।

তবে এই নোটিশে নির্দিষ্ট কোনো অভিযুক্তের নাম উল্লেখ করা হয়নি। নোটিশে বলা হয়েছে, ‘আমার মক্কেল মাইলস ব্যান্ড লিমিটেডের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা শাফিন আহমেদ। তিনি মাইলস ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য।’

নোটিশে আরও বলা হয়, বর্তমানে মাইলস ব্যান্ড ‘মাইলস ব্যান্ড লিমিটেডে’- এর সম্পত্তি। ইদানিং দেখা যাচ্ছে, কতিপয় ব্যক্তি মাইলস ব্যান্ড লিমিটেডের অর্থাৎ শাফিন আহমেদের কোনো অনুমতি ছাড়াই ‘মাইলস’ নাম ব্যবহার করে গান পরিবেশন করছেন। যার একক অধিকার শুধু শাফিন আহমেদের।

অনুমতি ছাড়া কোনো প্রকার পরিবেশনায় না যাওয়ার জন্য মিউজিসিয়ানসহ সংশ্লিষ্টদের অনুরোধ করা হচ্ছে। এই অবস্থায় আমার মক্কেল আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবেন।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি