ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মাত্র ১৯ হাজার টাকায় ল্যাপটপ দিচ্ছে ওয়ালটন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২২, ১৭ জুলাই ২০১৮

দেশে তৈরি ল্যাপটপ বাজারে ছেড়েছে ওয়ালটন। দেশের সব শ্রেণির ক্রেতাদের ক্রয়ক্ষমতা মাথায় রেখে মাত্র ১৯ হাজার ৯৯০ টাকায় ল্যাপটপ বাজারে এনেছে প্রতিষ্ঠানটি। এছাড়া ল্যাপটপটি কিনতে শিক্ষার্থীদের বিশেষ সুবিধা দিচ্ছে ওয়ালটন। শিক্ষার্থীদের জন্য থাকছে ৫ শতাংশ ছাড়। ফলে ১৮ হাজার ৯৯১ টাকায় মিলবে এটি। পাশাপাশি কিস্তিতেও কেনা যাবে এ ল্যাপটপ।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ডব্লিউপিআর১৪এন৩৩এসএল মডেলের ১৪ দশরিক ১ ইঞ্চির এইচডি ডিসপ্লে-সমৃদ্ধ ল্যাপটপটিতে রয়েছে ১ দশমিক ১ গিগাহার্জ ইন্টেল অ্যাপোলো লেক এন৩৩৫০ প্রসেসর। এতে রয়েছে বিল্টইন ইন্টেল এইচডি গ্রাফিক্স ৫০০, ৪ গিগাবাইট ডিডিআর৩ র‌্যাম এবং এক টেরাবাইট হার্ডডিস্ক।পাওয়ার ব্যাকআপ দিতে আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি।

এতে রয়েছে মাল্টি-ল্যাঙ্গুয়েজ কিবোর্ড। যাতে স্ট্যান্ডার্ড ইংরেজির পাশাপাশি বিল্ট-ইন বাংলা ফন্ট এবং বিজয় বাংলা সফটওয়্যার দেওয়া হয়েছে। ফলে যে কেউ অনায়াসেই এই ল্যাপটপ ব্যবহার করে বাংলায় লিখতে পারবেন।

১ দশমিক ৩৩ কেজি ওজনের ধূসর রঙের ল্যাপটপটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে দুটি বিল্ট-ইন স্পিকার, দুটি ইউএসবি পোর্ট, টিএফ কার্ড স্লট, ব্লুটুথ ভার্সন ৪, ওয়্যারলেস ল্যান, এইচডিএমআই পোর্ট, হেডফোন ও মাইক্রোফোন জ্যাক, এইচডি ক্যামেরা ইত্যাদি। সঙ্গে থাকছে দুই বছরের বিক্রয়োত্তর সেবা।

ল্যাপটপটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com এ।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি