ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মানুষের জন্য কিছু করতে পারলে বাবার আত্মা শান্তি পায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৬, ১৪ আগস্ট ২০১৮ | আপডেট: ১৮:২০, ১৪ আগস্ট ২০১৮

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সোনার বাংলা গড়ার। বাবার সেই স্বপ্ন পুরণের জন্য কাজ করছি। বাবা মানুষের কল্যাণে আজীবন কাজ করেছেন। তার স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছি। এই আশায় যে, মানুষের কল্যাণে কিছু একটা করতে পারলে বাবার আত্না শান্তি পাবে।

আজ মঙ্গলবার বিকালে জয়দেবপুর, চন্দ্রা, এলেঙ্গা ও টাঙাইল মহাসড়কের আওতায় নির্মিত ২৩ টি সেতু ও ফেনী জেলার ফতেহপুর রেলওয়ে ওভারপাস উদ্বোধনকালে তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমার বাবার বাংলাদেশকে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছেন। দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছেন আজীবন। দেশের মানুষের কল্যণের জন্য একটু ছোট কাজ করতে পারলে আমার বাবার আত্নার শান্তি পায়।

শেখ হাসিনা বলেন, আমাকে মৃত্যুর হুমকি দেওয়া হয়েছে। হত্যার পরিকল্পনা করা হয়েছে। আমি এসব বিষয় নিয়ে ভয় পাই না। যতদিন বেঁচে থাকবো মানুষের কল্যানে কাজ করবো।

তিনি বলেন, দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আমি দেশের বিভিন্ন স্থানের অর্থনৈতিক জোন গড়ে তুলেছি। ২৩টি সেতু ও ঢাকা চট্টগ্রাম টার লেন রাস্তা তৈরি করা হচ্ছে। সড়কে দুর্ঘটনা কমাতে ও সড়কের মান উন্নয়নের জন্য এটা করা হচ্ছে। বর্তমান সাধারণ মানুষের সড়কে নিরাপত্তা নিশ্চিত ও সুব্যবস্থা করতে চার লেন তৈরি করা হয়েছে।

টিআর/ এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি