ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

মালালাকে দেখে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৬, ২১ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১২:৫১, ২২ সেপ্টেম্বর ২০১৭

অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে বর্তমানে মানবতার সেবায় কাজ করছেন। এ তারকা এখন আছেন জাতিসংঘ সদর দফতরে। সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে দেখা হয় শান্তিতে নোবেল জয়ী পাকিস্তানের মেয়ে নোবেলজয়ী মালালা ইউসুফজাইয়ে সঙ্গে। এরপর মালালাকে নিয়ে ইনস্টাগ্রামে বিশাল এক পোস্ট লিখেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, ইনস্টাগ্রাম পোস্টে মালালাকে উদ্দেশ্য করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘তোমাকে নিয়ে চাইলে আমি একটি উপন্যাস লিখে ফেলতে পারি। তুমি কতটা চটপটে, অসাধারণ, অনুপ্রেরণাদায়ী আর মজার, তার বর্ণনা আমি দিতে পারি। কিন্তু খুব সংক্ষেপে বলছি, তুমি এক অনস্বীকার্য শক্তি। গোটা বিশ্ব এই কথা জানে। যে  ছেলেমেয়েরা ভবিষ্যতের জন্য পৃথিবীকে বাসযোগ্য করে রেখে যেতে চায়, তুমি তাদের জন্য রোল মডেল।’  মালালার সঙ্গে একটি সুন্দর ছবিও প্রকাশ করেছেন এই ভারতীয় তারকা।

মালালা সম্পর্কে তিনি আরও লিখেছেন, ‘তোমার আর তোমার বাবার সঙ্গে কিছুক্ষণ সময় কাটালাম। তোমার বাবা জনাব ইউসুফজাইকে দেখে নিজের বাবার কথা মনে পড়ে গেল। আমি উপলব্ধি করতে পেরেছি, তুমি সাধারণ স্বপ্ন লালন করা সাধারণ এক বালিকা। তোমার ঠাট্টা, হিন্দি সিনেমার প্রতি তোমার ভালোবাসা আর তোমার হাসি আমাকে সব সময় মনে করিয়ে দেবে, কত অল্প বয়সে নিজ কাঁধে তুমি কত বড় দায়িত্ব নিয়েছো। তোমাকে নিয়ে আমি খুব গর্বিত। পৃথিবীজুড়ে আমার মতো যত নারী আছে, সবাইকে তুমি অনুপ্রাণিত করো। আমাদের নিজস্ব হিন্দি/উর্দু ভাষায় তোমার সঙ্গে আবারও গল্প করার জন্য আমার আর তর সইছে না।’ এদিকে প্রিয় তারকাকে কাছে পেয়ে মালালাও টুইটারে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

সূত্র- হিন্দুস্তান টাইমস

কেআই/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি