ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মালয়েশিয়াকে ১০ গোল দিল বাংলাদেশের মেয়েরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১২, ৩০ মার্চ ২০১৮ | আপডেট: ১৭:১৫, ৩০ মার্চ ২০১৮

হংকংয়ে চার জাতি জকি ক্লাব নারী ফুটবলে উড়ন্ত সূচনা করেছেন বাংলাদেশের মেয়েরা। প্রথম ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে ১০-১ গোলে জিতেছে বাংলাদেশ অনুর্ধ্ব-১৫ নারী দল।

দলের হয়ে জোড়া গোল করেছেন তহুরা খাতুন, শামসুন্নাহার ও আনাই মগিনি। একটি করে গোল করেছেন সাজেদা খাতুন, আনুচিং মগিনি, নিলুফা ইয়াসমিন ও শামসুন্নাহার (জুনিয়র)।

ম্যাচের শুরু থেকেই মালয়েশিয়াকে চেপে ধরে বাংলাদেশ। ১৩ মিনিটে গোলের খাতা খোলেন সাজেদা। এরপর ফরোয়ার্ড তহুরার ঝলক। ১৮ ও ২০ মিনিটে জোড়া গোল করেন কলসিন্দুরের এ মেয়ে। মিনিট দুয়েক পর ব্যবধান ৪-০ করেন আনুচিং মগিনি।

গোল এক হালি হওয়ার পরও থামেনি লাল-সবুজ জার্সিধারীদের দাপট। ২৪ মিনিটে ব্যবধান ৫-০ করেন আনাই। এদিন গোলের নেশায় মত্ত ছিলেন মেয়েরা। ৩৮ মিনিটে আরেক গোল করেন শামসুন্নাহার (জুনিয়র)।

৬-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় বাংলাদেশ। ফিরে আরও এক হালি দেয় সফরকারীরা। ৫৩ মিনিটে নিজের জোড়া গোলে ব্যবধান ৮-১ করেন শামসুন্নাহার। ৬৬ মিনিটে জোড়া গোল পূর্ণ করে ব্যবধান ৯-১ করেন আনাই। ৭০তম মিনিটে শেষ গোলটি করেন নিলুফা ইয়াসমিন।

খেলার এ অংশে চার গোল দিলেও একটি হজম করে বাংলাদেশ। ৫৩ মিনিটে একমাত্র গোলটি হজম করে তহুরারা। বিশ্ব র‌্যাঙ্কিংয়ে মালয়েশিয়ার অবস্থান ৮০ নম্বরে আর বাংলাদেশ ১০২ নম্বরে।

এসি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি