ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মাশরাফির কারণেই ঘুরে দাঁড়ায় দলের পরিবেশ : তামিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৬, ১৬ আগস্ট ২০১৮ | আপডেট: ১৮:১৭, ১৬ আগস্ট ২০১৮

ওয়েস্ট ইন্ডিজের কাছে টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে নাকাল হয়ে পড়ে টাইগররা। কিন্তু ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজে অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়ায় দলটি। যে দলটি টেস্ট সিরিজে ক্যারিবীয়দের সামনে দাঁড়াতেই পারলো না সেই দলটিই ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ জিতলো হেলেখেলে। কিভাবে এটা সম্ভব হলো। দেশসেরা ওপেনার তামিম ইকবাল তা জানালেন, মাশরাফি বিন মর্তুজা ওয়ানডে সিরিজে যোগ দেওয়ার পরই বদলে গিয়েছিল দলের পরিবেশ।

ঘুরে দাঁড়ানোর পেছনে মাশরাফির অবদানের কথা সামনে এনে তামিম ইকবাল বলেন, স্বাভাবিকভাবেই টেস্ট সিরিজের পর আমরা ভেঙে পড়েছিলাম। ওয়ানডে সিরিজটা খুব গুরুত্বপূর্ণ ছিল। কারণ এই ফরমেটেই আমরা সবচেয়ে বেশি স্বচ্ছন্দ্য পাই। মাশরাফি ভাই আসলেন। আমাদের ঘুরে দাঁড়ানোয় তার বিশাল অবদান ছিল। হয়তো তিনি কারও হাতে ধরে তাকে ব্যাটিং বা বোলিং করিয়ে দেননি। তবে তিনি দলের পরিবেশটা বদলে দিয়েছিলেন।

ওই সিরিজের প্রথম ওয়ানডে জয়ের পর দ্বিতীয়টি অল্পের জন্য হাত ফস্কে যায়। টাইগাররা হেরে যায় মাত্র ৩ রানে। তৃতীয় ওয়ানডে ছিল সেন্ট কিটসে, যেখানে ক্যারিবীয়দের সাফল্যের পাল্লা ভারি। তবে মাশরাফি ছিলেন বলেই ওসব নিয়ে দল ভাবার সুযোগ পায়নি, জানিয়েছেন তামিম।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি