ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মাহি-শুভর ‘টুপ টাপ গানে’ বাজিমাত (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২১, ১৮ সেপ্টেম্বর ২০১৭

মুক্তির অপেক্ষায় থাকা থ্রিলার ধর্মী ছবি ‘ঢাকা অ্যাটাক’র নতুন গান প্রকাশ হয়েছে। গানের শিরোনাম ‘টুপ টাপ’। এই গানে কণ্ঠ দিয়েছেন বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিং ও সোমলতা। রোববার বিকালে গানটি প্রকাশ করা হয় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে।


রোমান্টিক ঘরানার এ গানে দেখা গেছে আরিফিন শুভ ও মাহিয়া মাহিকে। দেশের বাইরের মনোরম সব লোকেশনে এই গানের চিত্রায়ণ হয়েছে। গানটিতে বেশ কিছু রোমান্টিক দৃশ্য রাখা হয়েছে। এতে মাহিয়া মাহিকে বেশ আবেদনময়ী হিসেবে তুলে ধরা হয়েছে। গানটি শ্রোতা-দর্শকের মন জয় করবে বলে প্রত্যাশা করছেন ছবির নির্মাতা দীপংকর দীপন।


৬ অক্টোবর ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি দেশব্যাপী মুক্তি দেয়া হবে। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. এবং থ্রি-হুইলারস লিমিটেড।


অন্য অভিনয় শিল্পীদের মধ্যে আছেন সৈয়দ হাসান ইমাম, আলমগীর, আফজাল হোসেন, লায়লা হাসান, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা, শিপন মিত্র প্রমুখ। চলচ্চিত্রটির মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ছবিটি নির্মাণে সার্বিক তত্বাবধায়নও করছেন তিনি।
//এআর
গানটি দেখতে ক্লিক করুন :


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি