ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মিউজিক ভিডিওতে জোভান-নাদিয়ার রসায়ন (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২১, ১৩ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১০:৫২, ১৩ ডিসেম্বর ২০১৭

দীর্ঘ বিরতির পর আবারও বাংলাদেশের অডিওতে গাইলেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী রাঘব চ্যাটার্জি। গানের শিরোনাম ‘স্বপ্ন বেচাঁর দামে’। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। সম্প্রতি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় গানটির ভিডিও।

‘তোমার জন্য কিনবো ফাগুন/স্বপ্ন বেচাঁর দামে’ গালিব সরদারের এমন কথায়, এহসান রাহীর কম্পোজিশনে গানটির সঙ্গীতায়জন করেছেন আমজাদ হোসাইন। গানটির ভিডিও নির্মাণ করেছে নয়েজ এন্টারটেইমেন্ট। ভিডিওটি পরিচালনা করেছেন সুস্ময় সুমন। এতে মডেল হিসেবে দেখা যাবে জোভান এবং নাদিয়া নদীকে।

ইউটিউব চ্যানেল ধ্রুব টিভিতে প্রচারিত ওয়েব সিরিজ ‘আই লাফ ইউ’ এর থিম সং এটি।

গান প্রসঙ্গে রাঘব চ্যাটার্জি বলেন, ‘এখানকার গানের কথা, সুর, সংগীতায়জন এবং শিল্পীদের পরিবেশনা খুব সমৃদ্ধ ও উঁচু মানের। আমি মনে করি, এখান থেকে অনেক কিছু শেখার আছে। গালিব সরদার এবং এহসান রাহীর সাথে এর আগেও আমার কাজ হয়েছে। বরাবরের মতো ‘স্বপ্ন বেচাঁর দামে’ গানটিতেও তারা প্রতিভার স্বাক্ষর রেখেছে। আশা করছি গানটির অডিও এবং ভিডিও দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

উল্লেখ্য, ২০১১ সালের বিশ্বকাপ ক্রিকেটের থিম সংয়ের বাংলা রূপান্তর ‘মার ঘুরিয়ে’ গেয়েছেন রাঘব। তিনি দেবদাস, তেরে নাম, রেইনকোট, লাগে রাহো মুন্নাভাই, পরিণীতাসহ অনেক হিন্দি সিনেমাতে গান গেয়েছেন। গান গেয়েছেন বাংলা সিনেমাতেও। এ পর্যন্ত বাংলা ও হিন্দি মিলিয়ে বেরিয়েছে তার ১৫টি একক অ্যালবাম। এজন্য রাঘব চ্যাটার্জি বাংলা গানের শ্রোতাদের কাছে অতি পরিচিত কন্ঠ। বাংলাদেশে তিনি সর্বশেষ গান করেছেন অনেকদিন হয়ে গেছে।

গানটির ভিডিওটি দেখতে ক্লিক করুন :

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি