ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মিডিয়া কাপ ভলিবল : চ্যাম্পিয়ন রেডিও টুডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৭, ১৮ নভেম্বর ২০১৭

প্রথমবারের মতো আযোজিত ‘ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট-২০১৭’ আজ শনিবার শেষ হয়েছে। খেলায় চ্যাম্পিয়ন হয়েছে রেডিও টুডে এবং রানার্স-আপ হয়েছে জিটিভি।

টুর্নামেন্টের সমাপনী দিনে আজ বাংলাদেশ জাতীয় ভলিবল স্টেডিয়ামে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ফাইনাল খেলায় রেডিও টুডে ২৫-১৯ ও ২৫-১৮ পয়েন্টে জিটিভিকে পরাজিত করে। চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৩০ হাজার টাকা প্রাইজ মানি এবং রানার্স-আপ দল ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজ মানি এবং উভয় দলের খেলোয়াড়রা ব্যক্তিগত মেডেল লাভ করেন।

টুর্নামেন্টের সেরা আক্রমণাত্মক খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রেডিও টুডের মোসকায়েত মাশরেক, সেরা সেটাবার নির্বাচিত হয়েছেন রেডিও টুডের মাকসুদ-উন-নবী এবং টুর্নামেন্টের সেরা ডিফেন্ডার নির্বাচিত হয়েছেন জিটিভির মেহ্দী আজাদ মাসুম। ফেয়ার প্লে ট্রফি লাভ করেন বিডি নিউজ ২৪ ডটকম। এই আসরে ২৪টি মিডিয়া হাউজ অংশগ্রহণ করে।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উভয় দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অলম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব (১) আশিকুর রহমান মিকু, উপ-মহাসচিব (২) আসাদুজ্জামান কোহিনুর, ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সহ-সভাপতি সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, বর্তমান আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন ও কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম। ভলিবল টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আমিনুল হক মল্লিক, ক্রীড়া উপ কমিটির সদস্য কাজী শহীদুল আলম ও সাহাব উদ্দিন সাহাব উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

আর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি