ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

‘মিথ্যা বলে ফখরুলের গলায় রোগ হয়ে গেছে’ [ভিডিও]

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৯, ২৯ মার্চ ২০১৮ | আপডেট: ১৭:৫০, ২৯ মার্চ ২০১৮

বিএনপি মহাসচিবের সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মিথ্যা কথা বলতে বলতে মির্জা ফখরুলের গলায় রোগ হয়ে গেছে। সারাদিন মিথ্যা কথা বললে আল্লাহ নারাজ হন। মির্জা ফখরুল ইসলাম সারাদিন মিথ্যা কথা বলেন।

আজ বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ের স্কুল মাঠে আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, আমরা ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন করি। আর বিএনপি কী করে। বিএনপি ক্ষমতায় ছিল ২০০১-০৬ সাল পর্যন্ত। মির্জা ফখরুল ইসলাম আলমগীর আপনাদের এলাকার লোক। দিন রাত কথা বলে। কথা বলতে বলতে গলা-ই খারাপ হয়ে যায়। গলার চিকিৎসা করাতে হয়।। এত মিথ্যা কথা বললে আল্লাহ নারাজ হন।

এসময় তিনি জনসমাবেশের উদ্দেশ্যে প্রশ্ন করেন, বলেন খারাপ হয় কি না? জনগণ সমস্বরে `হাঁ` বললে প্রধানমন্ত্রী পুণরায় বলেন, মির্জা ফখরুল ছিলেন বিমান প্রতিমন্ত্রী। কিন্তু বিমানকে শেষ করে ঝরঝরে করে গেছেন।

প্রধানমন্ত্রী বলেন, তাদের আমলে সৈয়দপুর এয়ারপোর্ট বন্ধ করে দিয়েছিলন। মির্জা ফখরুল বিমান প্রতিমন্ত্রী। আর তার এলাকার সৈয়দপুর এয়ারপোর্ট বন্ধ হয়ে যায়। রাজশাহী এয়ারপোর্ট বন্ধ হয়ে যায়। বরিশাল এয়ারপোর্ট বন্ধ হয়ে যায়। শুধু লুটপাট চালিয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সময় বলেন, আমরা ক্ষমতায় এসে বিমানবন্দর চালু করেছি। আট খানা বিমান ক্রয় করেছি। আরও দুইখানা বিমান ক্রয়ের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, মির্জা ফখরুলের নির্বাচনী এলাকা ঠাকুরগাঁওয়ে এ জনসভা অনুষ্ঠিত হয়। এর আগে প্রধানমন্ত্রী উন্নয়নমূলক ত্রিশটি প্রকল্প উদ্বোধন করেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি