ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মিথ্যা মামলায় তারেক রহমানকে হয়রানি করা হচ্ছে : মির্জা ফখরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৭, ১০ ডিসেম্বর ২০১৭

মিথ্যা মামলায় তারেক রহমানকে হয়রানি করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে, খালেদা জিয়াকে ট্রায়ালে রাখা হচ্ছে। শুধু তাই নয়, আজকে বিচারবিভাগকে কব্জা করে ফেলা হয়েছে। প্রধান বিচারপতিকে বাধ্য করে প্রথমে ছুটি, পরবর্তীতে পদত্যাগ করানো হয়েছে। প্রশাসনকে করা হয়েছে সম্পূর্ণ দলীয়করণ।

তিনি বলেন, ফরহাদ মজহার পাঁচ মাস পর গণমাধ্যমের সামনে এসে জানালেন তার কাছ থেকে জোর করে স্বীকারোক্তি নেওয়া হয়েছিলো। এছাড়া বিশ্ববিদ্যালয় শিক্ষক, রাষ্ট্রদূত, ব্যবসায়ী ও সাংবাদিক - যারাই গুম হয়েছেন, কেউই এখনো ফিরে আসেননি। যারা রাজনীতির সঙ্গে জড়িত, তারাও কেউ ফিরে আসছেন না।

নিখোঁজ ব্যক্তিদের ফিরিয়ে দেওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, বিভিন্ন সময় আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে যাদের তুলে নিয়ে যাওয়া হয়েছে, তাদের ফিরিয়ে দিন।

মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ড. আবদুল মঈন খান, ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ ও এ জেড এম জাহিদ, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল প্রমুখ।

 

 

 

//এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি