ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মিমের ঈদ ধামাকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৩, ১০ মে ২০১৮ | আপডেট: ১১:৪২, ১০ মে ২০১৮

বিদ্যা সিনহা মিম। লাক্স সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়নদের একজন। এই প্রতিযোগিতা থেকে বের হয়ে মিডিয়ায় শক্ত অবস্থান গড়েছেন তিনি। এরপর হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ দিয়ে চলচ্চিত্রে প্রবেশ। শুরুতেই অভিনয় দক্ষতা দিয়ে সবার প্রশংসা কুড়িয়েছেন। এরপর ছোট পর্দায় তার অভিনয় দর্শক মহলে বেশ প্রশংসিত হয়। খণ্ড ও ধারাবাহিক নাটকে ব্যাপক ব্যস্ত সময় পার করেন। পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনেও দেখা যায় তার সরব উপস্থিতি। এরপর শাকিব খানের সঙ্গে ‘প্রিয়া আমার প্রিয়া’ সিনেমা দিয়ে আবারও চলচ্চিত্রে ফেরেন। তারপর দীর্ঘ বিরতি দিয়ে ফিরে আসেন ২০১৪ সালে।

বর্তমানে মিম বড় পর্দায় বেশ ব্যস্ত সময় অতিবাহিত করছেন। দুই বাংলার শীর্ষ নায়কদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন এ অভিনেত্রী। চলতি বছরের শুরু থেকেই মিমের বৃহস্পতি তুঙ্গে। বছরের শুরুর দিকেই দীর্ঘ আট বছর বিরতির পর শাকিব খানের বিপরীতে ‘আমি নেতা হব’ সিনেমাটি মুক্তি পায় তার। এ সিনেমার
রেশ কাটতে না কাটতেই মুক্তি পায় তার নতুন সিনেমা ‘পাষাণ’। নতুন এই সিনেমা দুটিতে মিমের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

এদিকে চলতি বছরের তিন নম্বর সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছেন তিনি। সম্প্রতি মিম কাজ শেষ করেছেন ‘সুলতান’ সিনেমার। যৌথ প্রযোজনার এ সিনেমাতে তিনি অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় নায়ক জিতের সঙ্গে।

সিনেমার ‘মাশাআল্লাহ’ শীর্ষক একটি গান সম্প্রতি প্রকাশ করা হয়েছে ইউটিউবে। গানটি বেশ প্রশংসিত হচ্ছে। জিতের পাশাপাশি প্রশংসিত হচ্ছে মিমের পারফরম্যান্সও। মিমের ‘সুলতান’ সিনেমাটি আসছে ঈদে মুক্তির কথা রয়েছে।

এ বিষয়ে তিনি বলেন, চলতি বছর আমার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘আমি নেতা হব’ আর ‘পাষাণ’ শীর্ষক এ সিনেমা দুটি দর্শক ভালোভাবে গ্রহণ করেছে। এবার ‘সুলতান’ -এর অপেক্ষায় আছি। এ সিনেমাতে  প্রথমবারের মতো ভারতের জিতের সঙ্গে অভিনয় করেছি। বেশ ভালো অভিজ্ঞতা হয়েছে। সিনেমার গল্প, নির্মাণশৈলী, গান, লোকেশন, কাস্টিং- সব কিছুতেই চমক থাকবে। আমার বিশ্বাস সিনেমাটি ঈদে মুক্তি পেলে দর্শক সাদরে গ্রহণ
করবেন।

মিম অভিনীত সিনেমাগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- ‘আমার আছে জল’, ‘ব্ল্যাক’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘জোনাকির আলো’, ‘সুইটহার্ট’, ‘দুলাভাই জিন্দাবাদ’, ‘ভালোবাসা এমনই হয়’, ‘তারকাঁটা’, ‘পদ্ম পাতার জল’, ‘আমি তোমার হতে চাই’ ইত্যাদি।

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি