ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

মিরপুর-২ নম্বরে ঢাকা কলেজের ছাত্রের লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩০, ১৬ আগস্ট ২০১৭ | আপডেট: ১৬:৪০, ১৬ আগস্ট ২০১৭

রাজধানীর মিরপুর-২ নম্বরের একটি বাসা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি আগের দিন এক সঙ্গীর সঙ্গে ওই বাসায় একদিনের ভাড়ায় উঠেছিলেন।

মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন, নিহত যুবকের নাম আলামিন এবং সে ঢাকা কলেজের ছাত্র। মঙ্গলবার বিকালে দুই হাত বাঁধা অবস্থায় ২৬ থেকে ২৭ বছর বয়সী ওই যুবকের লাশ উদ্ধার হয়।

 তিনি বলেন, মিরপুর ২ নম্বরে হার্ট ফাউন্ডেশন হাসপাতালের পেছনে বড়বাগ এলাকার একটি ছয়তলা ভবন থেকে লাশটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। দ্বিতীয় তলার একটি কক্ষে খাটের নিচে লাশ ছিল। নিহতের গলায় গামছা পেঁচানো এবং দুই হাত পেছন দিকে একসঙ্গে বাঁধা ছিল।

বাড়ির তত্ত্বাবধায়কের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, সোমবার বিকালে দুই যুবক নিজেদের মধ্যে একজনকে রোগী পরিচয় দিয়ে বাসাটিতে উঠে। হাসপাতালে সিট পাচ্ছেন না জানিয়ে তারা ৪০০ টাকায় একদিনের জন্য একটি কক্ষ ভাড়া নেন। কিন্তু একদিন পরেও না যাওয়ায় বাড়ির তত্ত্বাবধায়ক দুপুরের পর দ্বিতীয় তলার ওই কক্ষে গিয়ে ডাকাডাকি করেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া না পাওয়ায় জানালা দিয়ে উঁকি মারলে খাটের নিচে একজনের পা দেখতে পায়। পরে তিনি থানায় খবর দিলে বিকালে পুলিশের একটি দল গিয়ে দরজা ভেঙে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি