ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মিরপুরে বাসা থেকে ঢাকা কলেজ ছাত্রের লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০০, ১৬ আগস্ট ২০১৭ | আপডেট: ১৬:৩১, ১৬ আগস্ট ২০১৭

রাজধানীর মিরপুরের এক বাসা থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে দুই হাত বাঁধা অবস্থায় লাশ উদ্ধার হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।


নিহত আলামিন (২৬) ঢাকা কলেজের ছাত্র। বিষয়টি নিশ্চিত করে মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান গণমাধ্যমকে জানান, মিরপুর ২ নম্বরে হার্ট ফাউন্ডেশন হাসপাতালের পেছনে বড়বাগ এলাকার একটি ছয়তলা ভবন থেকে লাশটি উদ্ধার করা হয়।


দ্বিতীয় তলার একটি কক্ষে খাটের নিচে লাশ ছিল জানিয়ে তিনি বলেন, নিহতের গলায় গামছা পেঁচানো এবং দুই হাত পেছন দিকে একসঙ্গে বাঁধা ছিল।


বাড়ির তত্ত্বাবধায়কের বরাত দিয়ে পরিদর্শক বলেন, সোমবার বিকালে দুই যুবক নিজেদের মধ্যে একজনকে রোগী পরিচয় দিয়ে বাসাটিতে উঠে। হাসপাতালে সিট পাচ্ছেন না জানিয়ে তারা ৪০০ টাকায় একদিনের জন্য একটি কক্ষ ভাড়া নেন।


তিনি বলেন, কিন্তু একদিন পরেও না যাওয়ায় বাড়ির তত্ত্বাবধায়ক দুপুরের পর দ্বিতীয় তলার ওই কক্ষে গিয়ে ডাকাডাকি করেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া না পাওয়ায় জানালা দিয়ে উঁকি মারলে খাটের নিচে একজনের পা দেখতে পান। পরে তিনি থানায় খবর দিলে বিকালে পুলিশের একটি দল গিয়ে দরজা ভেঙে লাশ উদ্ধার করে।
ময়নাতদন্ত করতে মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি