ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

মীনা কুমারীর বায়োপিকে সানি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৯, ১৩ ডিসেম্বর ২০১৭

সানি লিওন। বলিউডের বর্তমান সময়ের সব চেয়ে সাহসি নায়িকা। নীল ছবির এই তারকা নিজের অভিনয় দক্ষতা দেখিয়ে ইতিমধ্যে নিজের জায়গাটা করে নিয়েছেন বলিউডে। এবার তার জন্য দারুণ এক সুযোগ এসে উপস্থিত হয়েছে। ষাটের দশকের বিখ্যাত নায়িকা মীনা কুমারীর বায়োপিকে কাজ করার প্রস্তাব পেয়েছে সানি।

মীনা কুমারীর বায়োপিক সিনেমাটি পরিচালনা করবেন করণ রাজদান। এ সিনেমার জন্য তার প্রথম পছন্দ হলেন সানি লিওন। এর আগে শোনা গিয়েছিল, মীনা কুমারীর চরিত্রে থাকবেন মাধুরী দীক্ষিত অথবা বিদ্যা বালান। তবে সবাইকে সরিয়ে জায়গা করে নিতে যাচ্ছেন সানি।

পরিচালক করণ রাজদান এ প্রসঙ্গে বলেন, আমার মতে তিনিই এমন একজন নায়িকা যিনি সাহসিকতার সঙ্গে আমাকে জিজ্ঞেস করেছেন, শুটিং কবে থেকে শুরু? সেই নায়িকা হলেন সানি লিওন। আমি একই চিত্রনাট্য মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালানকে পড়ে শুনিয়েছি। যেকোনো কারণে তারা রাজি হননি। তখন এগিয়ে এসেছেন সানি।

পরিচালক আরও বলেন, সানি আমাকে স্ক্রিপ্ট সম্পর্কে জিজ্ঞেস করে এবং তা পড়তে উৎসাহী হয়। আমি তার বাড়িতে গিয়ে তাকে চিত্রনাট্য শোনাই। আমি জানি না মীনা কুমারী চরিত্রে তিনি যুঁতসই কিনা। কিন্তু আমার মতে তিনি এই চরিত্রটি করার জন্য অত্যন্ত কৌতূহলি। আমি মনে করি, এই চরিত্রটি সানির জন্য একটি বিরাট সুযোগ।

উল্লেখ্য, মীনা কুমারী বলিউড ইন্ডাস্ট্রিতে ট্র্যাজেডি কুইন নামে বিখ্যাত। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে, ‘সাহেব বিবি অউর গুলাম’, ‘পাকিজা’, ‘মেরে আপনে’, ‘আরতি’, ‘পরিণীতা’, ‘দিল আপনা অউর প্রীত পারায়ি’। মাত্র ৩৮ বছর বয়সে অতিরিক্ত মদ্যপানে মারা যান এই কিংবদন্তী অভিনেত্রী।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি