ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মুক্তিপণ আদায়কালে এসআইসহ আটক ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩১, ৮ নভেম্বর ২০১৭

সাভারের আশুলিয়ায় মুক্তিপণ আদায়কালে পুলিশের এক সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) তিন ভূয়া ডিবি পুলিশকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকেএকটি মাইক্রোবাসও জব্দ করা হয়।

আটকৃত পুলিশ সদস্যের নাম এসআই মকবুল হোসেন ।তিনি আশুলিয়া শিল্প-পুলিশ-১ এ দায়িত্ব পালন করছিলেন। তবে বাকি তিনজনের নাম প্রাথমিকভাবে জানা যায়নি। আটককৃতদের একজন নারী, যিনি দীর্ঘদিন ধরে মকবুলের সহযোগিতা করে আসছেন ।এই চক্রটি দীর্ঘদিন ধরে আশুলিয়া এলাকায় অপরাধ কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে পুলিশের সুত্রটি দাবি করেন।

সুত্র আরও জানায়, গত মঙ্গলবার রাতে আশুলিয়ার বাইপাস এলাকা থেকে এক ব্যক্তিতে ডিবি পরিচয়ে মাইক্রোবাসে তুলে নেয় চক্রটি। পরে তার কাছে ২০ হাজার টাকা মুক্তিপণ চাওয়া হয়। পরে ঐ ব্যক্তি বিষয়টি পরিবারকে জানালে, তার পরিবার বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা পরিশোধ করেন।

এরপর চক্রটি তার পরিবারকে বাকি দশ হাজার টাকা নিয়ে বাইপাস এলাকায় আসতে বলে। বিষয়টি সন্দেহভাজন মনে হলে, পরিবারে সদস্যরা অপহরণের বিষয়টি আশুলিয়া থানায় জানায়। পরে আশুলিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে। তবে ঘটনাস্থল থেকে দুজন পালিয়ে গেছে বলে জানা যায়।

এ ঘটনায় মকবুল হোসেনকে শিল্প পুলিশ-১ থেকে প্রত্যাহার করা হয়েছে বলে জানিয়েছেন শিল্প পুলিশ-১ এর পরিচালক সানা শামীনুর রহমান সহকারী উপ-পরিদশক মকবুল হোসেন।

এমজে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি