ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

মুক্তিযোদ্ধা কোটা অযৌক্তিক: এরশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৩, ১৪ এপ্রিল ২০১৮

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মুক্তিযোদ্ধা কোটা অযৌক্তিক। ছাত্ররা বিক্ষুব্ধ হয়েই আন্দোলনে গেছে। প্রধানমন্ত্রী এটা উপলব্ধি করতে পেরে কোটা বাতিল করেছেন। আমার মনে হয় একবারে কোটা বাতিল করা ঠিক হবে না। তবে যদি এটা কম করে দেওয়া হয় তাহলে ভালো হবে।
আজ শনিবার রংপুরের কর্মী সম্মেলনে যাওয়ার পথে নীলফামারীর সৈয়দপুরের বাঙ্গালীপুর সরকার পাড়ায় সংসদ সদস্য শওকত চৌধুরীর বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকারে তিনি এসব কথা বলেন।
এরশাদ বলেন, নির্বাচন হোক আমরাও চাই। নির্বাচন যদি সুষ্ঠু হয় তাহলে জাতীয় পার্টি বিপুলভাবে বিজয়ী হবে। আমরা কারও সঙ্গে নেই। বরং অন্যরাই আমাদের সঙ্গে। আমরা বিরোধী দল।
এরশাদ আরও বলেন, আগামীতে আমরা এককভাবে নির্বাচন করবো এবং ৩০০ আসনে প্রার্থী দেবো। আমরা ছাড়া তো আর কোনো দল নাই। বিএনপির অবস্থা ছিন্ন ভিন্ন। তারা নির্বাচনে আসতে পারবে কিনা জানি না। আর সরকারের যে অবস্থা, সুনাম ক্ষুণ্ন হয়েছে। আরও অনেক বিষয় ঘটছে, এ ব্যাপারে আমি কমেন্টস করি নাই। জাতীয় পার্টি ক্ষমতায় যাওয়ার পরিবেশ সৃষ্টি হয়েছে।
খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, অর্থের অভাবে এবং ভালো প্রার্থী না পাওয়ায় এখানে দলের পক্ষ থেকে প্রার্থী দেওয়া হয়নি। রংপুরে সিটি নির্বাচনে আমরা ব্যাপকভাবে বিজয়ী হয়েছি। তাই খারাপ রেজাল্ট করতে চাই না।
এরশাদের সফরসঙ্গী হিসেবে সেখানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, সংসদ সদস্য শওকত চৌধুরী, কাজী ফিরোজ রশিদ এমপি।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি