ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

‘মুশফিকের কাছে ক্ষমা চাইতে হবে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৩, ১৫ জুলাই ২০১৭ | আপডেট: ২১:৪২, ১৫ জুলাই ২০১৭

জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহীমের অধিনায়কত্ব নিয়ে টিভি সাক্ষাতকারে ‘আপত্তিকর’ মন্তব্য করায় ক্ষমা চাইতে হতে পারে বিপিএলের দল বরিশাল বুলসের স্বত্বাধিকারী আবদুল আওয়াল ভুলুকে।

বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার চৌধুরী মল্লিক স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, ‘মুশফিককে নিয়ে করা মন্তব্যের জন্য প্রয়োজনে বরিশাল বুলসকে ক্ষমা চাইতে হবে।’

ব্যবস্থা নেওয়ার দাবি জানান মুশফিকও। তিনি বলেন, ‘‘আমার সম্পর্কে কখনো এমন অভিযোগ ওঠেনি। এটা শুধু আমার সঙ্গে হয়েছে। আশা করি আর কারও সঙ্গে হবে না। আমি বিসিবিকে জানিয়েছি, ওনারা ব্যাপারটা দেখবেন।’’

গতকাল (শুক্রবার) বরিশাল বুলসের স্বত্ত্বাধিকারী ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর আব্দুল আউয়াল চৌধুরী ভুলু একাধিক বেসরকারি চ্যানেলে সাক্ষাতকার দিতে গিয়ে মুশফিকের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ তোলেন। এমনকি মুশফিকের অধিনায়কত্ব নিয়েও প্রশ্ন তোলেন তিনি। একই সঙ্গে তিনি মুশফিকের বিরুদ্ধে দলের ভেতর গ্রুপিং করার অভিযোগও তোলেন।

ভুলুর এ ধরনের মন্তব্যে ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে বলে মনে করেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার চৌধুরী মল্লিক। এ ঘটনায় মুশফিকের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গভর্নর কাউন্সিল এবং বিসিবি।

আউয়াল চৌধুরী ভুলুকে কোনো ছাড় দেওয়া হবে না বলেও জানিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। শুধু তাই নয়, প্রয়োজনে মুশফিকের কাছে ক্ষমা চাইতে হবে বরিশাল বুলসের এই মালিককে। তাকে আর্থিক জরিমানাও করা হতে পারে। এমনটাই জানিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ও বিসিবি পরিচালক ইসমাইল হায়দার চৌধুরী।

আব্দুল আউয়াল চৌধুরী ভুলুর বক্তব্যে ক্ষোভে ফেটে পড়েছেন মুশফিকুর রহীম নিজেও। ক্ষোভ প্রকাশ করেছেন ইসমাইল হায়দার চৌধুরি মল্লিক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামুদ্দীন চৌধুরী সুজন।

আজ (শনিবার) দুপুরে ভুলুর করা মন্তব্যের প্রতিবাদে বিসিবিতে সংবাদ সম্মেলন করতে এসে মুশফিক অনেকটা আবেগতাড়িত হয়ে পড়েন। এসময় তার কন্ঠরোধ হয়ে আসছিল বারবার। চোখ ছলছল করছিল। একপর্যায়ে সংবাদ সম্মেলন শেষ না করেই তিনি লাউঞ্জ থেকে বেরিয়ে চলে যান।

এরপর সংবাদ সম্মেলন চালিয়ে যান ইসমাইল হায়দার চৌধুরী মল্লিক ও নিজামুদ্দীন চৌধুরী সুজন। বরিশাল বুলসের স্বত্ত্বাধিকারী ভুলুর করা টেস্ট অধিনায়কের বিরুদ্ধে এমন মন্তব্য শুধু মুশফিকই নয় পুরো ক্রিকেট অঙ্গণেই ক্ষোভের সৃষ্টি করেছে।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি