ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মেগানের বিয়েতে যেতে না পারায় ব্যথিত থমাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৭, ১৮ জুন ২০১৮

ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারির সঙ্গে মেগান মর্কেলের বিয়েতে উপস্থিত থাকতে না পারায় ব্যথিত ছিলেন মেগানের বাবা থমাস মর্কেল। হাসপাতালের বিছানায় শুয়ে অশ্রুসিক্ত চোখে টেলিভিশনে দেখেছেন মেগানের বিয়ের অনুষ্ঠান। আর বাবার অনুপস্থিত থাকার খবর শুনে আবেগে কেঁদেই দিয়েছিলেন ডাচেজ অব সাসেক্স মেগান মর্কেল।

সম্প্রতি ইংল্যান্ডের একটি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানান থমাস মর্কেল। বিয়েতে অনুপস্থিত থাকায় নিজেকে ‘ব্যথিত’ উল্লেখ করে থমাস জানান, “নিজের মেয়েকে বিয়ের মঞ্চে নিয়ে যাওয়া বাবার পরিবর্তনে আমি ইতিহাসের বইয়ে এমন একজন হয়ে থাকলাম যাকে পাতার নিচে পাদটিকায় রাখা হয়”।

তিনি আরও বলেন, “আমার মেয়েকে সেদিন খুব সুন্দর লাগছিল। পুরো বিশ্ব তাকে দেখছিল। বিষয়টা সত্যিই অবিশ্বাস্য ছিল”।

বিয়ের আগে এক টেলিফোন বার্তায় মেয়ে মেগানকে নিজের অনুপস্থিতির কথা জানান থমাস। সেসময় মেগান ও হ্যারি দুইজনেই বেশ ‘দুঃখিত’ হয়েছিলেন। তারা থমাসকে শরীরের দিকে যত্ন নেওয়ার পরামর্শ দেন বলেও জানা থমাস।

বেশ দীর্ঘ এই সাক্ষাৎকারে বিয়ের আগে প্রিন্স হ্যারি কীভাবে তার কাছে মেগানের হাত চাইলেন সে বিষয়েও কথা বলেন তিনি। তিনি জানান, হ্যারি যখন মেগানকে বিয়ের জন্য অনুমতি চাইলেন তখন তিনি হ্যারির রাজনৈতিক দর্শন নিয়ে আলাপ করেন। শুধু তাই নয়, খুব দ্রুতই মেগানের গর্ভে কোন রাজ শিশুর জন্ম হবে কি না সে নিয়েও তাদের মধ্যে আলোচনা হয় বলে সাক্ষাৎকারে বলেন হ্যারির শ্বশুর।

১৯ মে প্রিন্স হ্যারির সাথে বিয়েতে মেগানকে মঞ্চে নিয়ে যান হ্যারির বাবা প্রিন্স চার্লস। আর এতে ‘ঈর্ষান্বিত’ এবং ‘সম্মানিত’ বোধ করেন বলে জানিয়েছেন থমাস। তিনি বলেন, “আমি ঈর্ষান্বিত। পাশাপাশি সম্মানিত। প্রিন্স চার্লসের থেকে ভালো আমার বিকল্প আর কে হতে পারত? তবে আমি সত্যিই সেসময় চাচ্ছিলাম সেখান তাঁর (চার্লস) বদলে মেগানের হাতে আমার হাত থাকতো”

সূত্র : বিবিসি।

/ এআর /

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি