ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মেধাবীদের ক্যারিয়ার গঠনে শুরু হল বাংলালিংক ইনোভেটর্স ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৮, ১৭ জুলাই ২০১৮

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক উদ্ভাবনী ক্ষমতাসম্পন্ন প্রতিভাবান তরুণদের সফল পেশাজীবী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে শুরু করেছে প্রযুক্তি ভিত্তিক ব্যবসায়িক পরিকল্পনার প্রতিযোগিতা ‘বাংলালিংক ইনোভেটর্স’র দ্বিতীয় পর্ব। দেশের প্রতিভাবান তরুণদের ক্যারিয়ার গঠনে সহযোগিতা প্রদান ও তাদের সৃষ্টিশীল পরিকল্পনাকে উৎসাহিত করতে এই প্রতিযোগিতার উদ্যোগ নেওয়া হয়েছে।

বাংলালিংকের প্রধান কার্যালয় ‘টাইগার্স ডেন’এ অনুষ্ঠিত এক প্রেস কনফারেন্সে এই ঘোষণা দেওয়া হয়। প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ হিউম্যান রিসোর্সেস এ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ, চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এবং প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

প্রতিভাবান প্রতিযোগীদের বাছাই করে গ্রুমিং, বুট ক্যাম্প সেশন, ওয়ার্কশপ ও অন্যান্য আরো কার্যক্রমের মাধ্যমে তাদের দক্ষতা বৃদ্ধিতে সাহায্য করবে "বাংলালিংক ইনোভেটর্স"। সুনিয়ন্ত্রিত প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচিত বিজয়ী দল পাবে অ্যামেস্টারডমে অবস্থিত বাংলালিংকের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওনের প্রধান কার্যালয় পরিদর্শন ও বাংলালিংকের "স্ট্র্যাটেজিক অ্যাসিস্টেন্ট প্রোগ্রাম"র অ্যাসেসমেন্ট সেন্টারে যোগদানের সুযোগ।

সেরা ৩টি দল পাবে বাংলালিংকের "স্ট্র্যাটেজিক অ্যাসিস্টেন্ট প্রোগ্রাম"র অ্যাসেসমেন্ট সেন্টারে যোগদানের সুযোগসহ আকর্ষণীয় পুরস্কার। এছাড়া সেরা ৫ দলের প্রত্যেক সদস্য বাংলালিংক-এর অ্যাডভান্সড ইন্টার্নশিপ প্রোগ্রাম(এআইপি)-এ সরাসরি যোগদান করতে পারবে।

সংবাদ বিজ্ঞপ্তি

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি