ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মেনন মঞ্জু আনিস তারানার দফতর বদল, আইসিটিতে জব্বার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৩, ৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২০:৩১, ৩ জানুয়ারি ২০১৮

তিন মন্ত্রী একজন প্রতিমন্ত্রীর শপথ নেওয়ার একদিন পরই  বুধবার মন্ত্রীসভায় আনা হয়েছে ব্যাপক রদবদল। অনেকেরই দফতর  বদল  করা হয়েছে ।

এর মধ্যে বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেননকে করা হয়েছে সমাজকল্যাণ মন্ত্রী। আর বিমানমন্ত্রী করা হয়েছে মন্ত্রী পরিষদের নতুন মুখ এ কে এম শাহজাহান কামালকে।

পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদকে পরিবেশ ও বনমন্ত্রী করা হয়েছে। বন মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা আনোয়ার হোসেন মঞ্জুকে করা হয়েছে পানিসম্পদ মন্ত্রী।

নতুন মন্ত্রী হওয়া মোস্তফা জব্বারকে ডাক, টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রণালয়ের মন্ত্রী করা হয়েছে। আর প্রতিমন্ত্রী থেকে মন্ত্রী হওয়া নারায়ণ চন্দ্র চন্দকে করা হয়েছে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী।

নতুন প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়া কাজী কেরামত আলীকে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা বিভাগের প্রতিমন্ত্রী করা হয়েছে। অন্যদিকে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমকে করা হয়েছে তথ্য প্রতিমন্ত্রী।

অপরদিকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে এতোদিন কোনো মন্ত্রী ছিলেন না। প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এতোদিন মন্ত্রিত্বের মর্যাদায় ছিলেন। এই মন্ত্রনালয়ে মন্ত্রী নিয়োগ দিয়ে তার ক্ষমতা কিছুটা খর্ব করা হয়েছে।

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি