ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

‘মেলানিয়ার অন্ত:স্বত্ত্বার সময় ট্রাম্প আমার সঙ্গে সম্পর্কে জড়ায়’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

এবার ট্রাম্পের বিরুদ্ধে দৈহিক সম্পর্কে জড়ানোর অভিযোগ করেছেন এক প্লেবয় মডেল। তিনি বলেছেন, বর্তমান ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প যখন অন্ত:স্বত্ত্বা তখন ডোনাল্ড ট্রাম্প তার সঙ্গে সম্পর্কে জড়ান। নিয়মিত তার সঙ্গে বিছানা শেয়ার করতেন। যৌনতার বদলে ওই প্লেবয় মডেলকে ট্রাম্প টাকাও অফার করেন। খবর এনবিসি নিউজের।
অভিযোগকারী প্লেবয় মডেলের নাম কারেন ম্যাকডাউগল। তার ভাষ্য, ২০১৬ সালে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। শুধু তাই নয়, তাদের মধ্যে যৌন সম্পর্কও তৈরি হয়েছিল। ট্রাম্প তাকে তার জীবনে ‘বিশেষ’ নারী বলেছিলেন।  
নিউ ইয়র্কার সাময়িকীকে ম্যাকডাউগল বলেন, ২০০৬ সালে প্লেবয় ম্যানশনে প্লেবয় কর্ণধার (বর্তমানে প্রয়াত) হিউ হফনারের একটি পার্টিতে তার সঙ্গে দেখা হয়েছিল ব্যবসায়ী ট্রাম্পের। তখন তার প্রতি আসক্তি দেখে তাকে ট্রাম্পের ‘পরবর্তী স্ত্রী’ আখ্যায়িত করেছিলেন প্লেবয়ের একজন বিপণন কর্মকর্তা।
প্লেবয় ম্যানশনে সাক্ষাতের পর ট্রাম্পের ব্যক্তিগত বাংলা বেভারলি হিলসে নিয়মিত মিলিত হওয়ার দাবি করছেন ম্যাকডাউগল। তিনি তার দিনলিপিতে লিখেছেন, ‘ট্রাম্প আমাকে অর্থ দিতে চেয়েছিল। সেকথা শুনে আমি তখন আহত হয়েছিলাম। আমি বলেছিলাম, আমি সেই রকম মেয়ে নই। আমি অর্থের জন্য তোমার সঙ্গে শুইনি। আমি তোমাকে পছন্দ করেছি বলে তোমার সঙ্গে শুয়েছি। তখন ট্রাম্প বলেছিলেন, তুমি ‘স্পেশাল ওয়ান’।   
ট্রাম্পের সঙ্গে কী কারণে সম্পর্কে ছেদ পড়ল এমন প্রশ্নের জবাবে ম্যাকডাউগল বলেন, ২০০৭ সালে ট্রাম্পের মুখে এক বর্ণবাদী মন্তব্য শুনে তার প্রতি আগ্রহ হারান। ওই বছরের এপ্রিলে তাদের সম্পর্কচ্ছেদ ঘটে।
ম্যাকডাউগাল বলছেন, তার সঙ্গে ট্রাম্পের সম্পর্ক চলার মধ্যে তিন মাসের ব্যারনকে নিয়ে নিউইয়র্কে ফিরেছিলেন মেলানিয়া, যিনি ট্রাম্পের তৃতীয় স্ত্রী।
প্রসঙ্গত, কিছুদিন আগে শোনা গিয়েছিল, স্টর্মি ড্যানিয়েলের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশিত হয়ে যাওয়ায় ঘর ছেড়েছিলেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। এবার কী প্রতিক্রিয়া দেখান সেটিই দেখার বিষয়।

/ এআর /



Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি