ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মেসির সঙ্গে বার্সায় খেলাই স্বপ্ন: পোগবা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৬, ৯ আগস্ট ২০১৮ | আপডেট: ১৬:২৩, ৯ আগস্ট ২০১৮

যে কোনও অবস্থায় ফ্রান্স বিশ্বকাপ দলের তারকা পল পোগবা ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে লিওনেল মেসির সঙ্গে বার্সেনোলায় খেলতে চান। পঁচিশ বছর বয়সি এই ফুটবলার বার্সার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করতে আগ্রহী। যে চুক্তির মূল্য হতে পারে প্রায় ৭৯৬ কোটি টাকা। এবং সাপ্তাহিক বেতন তিনি ম্যান ইউতে যা পান তার দ্বিগুণ পাবেন বার্সেলোনায়।

বুধবার পোগবা ক্যারিংটনে ম্যানচেস্টার ইউনাইটেডের অনুশীলনে যান নিজে গাড়ি না চালিয়ে। গাড়িতে বসে থাকার সময় তিনি ক্যামেরার মুখোমুখিও হননি। ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি, পোগবা শুধু ক্লাবের ম্যানেজার জোসে মোরিনহোর সঙ্গে কথা বলতেই ওল্ড ট্র্যাফোর্ডে গিয়েছিলেন।

শোনা যাচ্ছে, ইংল্যান্ডের এই ক্লাবে তিনি নিজের বন্ধুদের জানিয়েছেন, আগামী দিনে মেসির সঙ্গে খেলাই তার স্বপ্ন। আর ম্যান ইউতে থাকলেও তিনি নিজের সাপ্তাহিক বেতন দাবি করেছেন প্রায় ১ কোটি ৭৭ লাখ টাকা। যা তার এখনকার বেতনের দ্বিগুণ। পোগবার বক্তব্য, ক্লাব চিলের ফরোয়ার্ড অ্যালেক্সিস স্যাঞ্চেজকে যে অর্থ দেয় অন্তত তার সমান তাকেও দিতে হবে।

আগামী সাত দিনের মধ্যে সব কিছু মিটিয়ে পোগবা চিরদিনের জন্য ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে চলে যেতে চান। ফরাসি মহাতারকার হয়ে এখন বার্সেলোনা ও ম্যান ইউ ক্লাবের সঙ্গে যাবতীয় কথা বলছেন তার এজেন্ট মিনো রায়লো।

এই এজেন্ট সাংবাদিকদের বলেছেন, ‘পলের ব্যাপারে আমি কখনওই চূড়ান্ত কিছু বলব না। আপনাদের যা জানার তা ম্যান ইউয়ের কাছ থেকেই জানতে হবে।’ আরও খবর, পোগবা স্বয়ং ম্যান ইউ সিইও এড উডওয়ার্ডকে তার ক্লাব ছাড়ার ইচ্ছের কথা জানিয়েছেন বার্তা পাঠিয়ে। ম্যান ইউ অবশ্য এই খবরের সত্যতা অস্বীকার করেছে।

এমনিতে পোগবার সঙ্গে ম্যান ইউ’র চুক্তি ২০২১ সাল পর্যন্ত। তারা ফরাসি তারকাকে বিক্রি করার জন্য প্রায় পনেরোশো কোটি টাকা দাবি করতে পারে। ফুটবল মহলের খবর এত টাকা বার্সেলোনা বা জুভেন্তাসের এই মুহূর্তে নেই। বার্সা অবশ্য তেমন হলে পোগবার বিনিময়ে ইয়েরি মিনা ও আন্দ্রে গোমেজকে দিয়ে দিতে পারে। প্রসঙ্গত ২০১৬ সালে রেকর্ড মূল্যে তুরিনের ক্লাব থেকে পোগবাকে  কিনেছিল ম্যান ইউ। সেটাই ওল্ড ট্র্যাফোর্ডে জোসে মোরিনহোরও প্রথম মৌসুম ছিল। ব্রাজিল ও রাশিয়া বিশ্বকাপে পোগবা যা খেলেছেন সেই ফর্ম তিনি ম্যান ইউ’তে দেখাতে পারেননি এটা ঘটনা। এমনকি তুরিনেও তিনি জুভেন্তাসের জার্সিতে অসাধারণ খেলছিলেন।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি