ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মেয়র আনিসুলের শারীরিক অবস্থার উন্নতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৯, ১৮ আগস্ট ২০১৭ | আপডেট: ১৮:৪৫, ১৯ আগস্ট ২০১৭

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। এরই মধ্যে ডাক্তাররা তার উন্নতি দেখছেন। তিনি এখনও লন্ডনের একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। ডাক্তাররা তাকে ঘুম থেকে স্বাভাবিকভাবে জাগিয়ে তোলার চেষ্টা করছেন।  শুক্রবার মেয়রের সহকারী একান্ত সচিব মিজানুর রহমান এ তথ্য জানান।

মিজান বলেন, স্যার (আনিসুল হক) এখনও আইসিইউতে রয়েছেন। শারীরিক অবস্থার পুরোপুরি উন্নতি না হওয়া পর্যন্ত সেখানেই ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে থাকবেন তিনি। ডাক্তাররা এরই মধ্যে তার শারীরিক অবস্থার উন্নতি দেখছেন।

এর আগে, সকালে তিনি বলেন, আমরা সার্বক্ষণিক তার খোঁজখবর নিচ্ছি। সর্বশেষ তথ্য হচ্ছে— ডাক্তাররা তাকে ধীরে ধীরে জাগিয়ে তোলার চেষ্টা করছেন। এটি একটি দীর্ঘ প্রচেষ্টা। স্যার এখনও আইসিইউতেই আছেন। আপনারা সবাই স্যারের জন্য দোয়া করবেন।

গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডন যান আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। জানা গেছে, তিনি সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালীর প্রদাহ) আক্রান্ত হয়েছেন।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি