ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মেয়ের চিকিৎসায় দিনমজুর বাবার আকুতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৫, ১৯ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ২০:৫৮, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

দুরারোগ্য লিভার ইনফেকশনে আক্রান্ত মেয়ে মেধাবী ছাত্রী মিমের জীবন বাঁচাতে আর্থিক সহযোগিতার আকুল আবেদন জানিয়েছেন দিন মজুর পিতা খলিলুর রহমান প্যাদা।

মিম (১০) পঞ্চম শ্রণীর ছাত্রী। সে ইট বারিয়া কদমতলা প্রাথমিক বিদ্যালয়ের একজন মেধাবী ছাত্রী। গত চার মাস থেকে অনেক অসুস্থ সে। অসুস্থতার কারণে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে হেমাটোলজি বিভাগে ডি ব্লকের ৫ম তলায় ৫১৪ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আছে। অধ্যাপক ডা. এ এস এম বজলুল করিম তাকে হাসপাতালে ভর্তি করেছেন। ডাক্তার জানিয়েছে মিমের লিভারের ইনফেকশন হয়েছে।

মিমের বাবা খলিলুর রহমান প্যাদা বলেন, আমার মেয়ের উন্নত চিকিৎসার জন্য আর্থিক সাহায্য দিতে আপনাদের নিকট শরনাপন্ন হলাম। আমার দরিদ্র পরিবারের কথা চিন্তা করে আমার মেয়ের সুচিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করে পিতা হিসেবে আমার মেয়েকে বাঁচিয়ে রাখার চেষ্টায় সহযোগিতা করেন।

খলিলুর জানান, তার বাড়ী বরগুনা সদর থানার পাতাকাটা ইউনিয়নের জাংগালিয়া গ্রামে। তিনি একজন সামান্য দিন মজুর। তাকে পরিবারের ৬ সদস্যের ভরণ-পোষন চালাতে হয়। যা তার একার পক্ষে অসম্ভব হয়ে উঠেছে। পরিবারের এ টানাটানির মধ্যে মেয়ের চিকিৎসা খরচ মেটানো তার পক্ষে একেবারেই অসম্ভব। তাই তিনি মেয়ের জীবন বাঁচাতে সবার প্রতি সহযোগিতার হাত বাড়াতে আকুল আবেদন জানিয়েছেন। 

আরকে//এসি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি