ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ম্যাকগিলের নয়, যোশি-ই সাকিবদের কোচ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৫, ১৫ আগস্ট ২০১৭ | আপডেট: ১৩:৪৫, ১৬ আগস্ট ২০১৭

অস্ট্রেলীয় সাবেক স্পিনার স্টুয়ার্ট ম্যাকগিল না আসায় এবার সাকিব বাহিনীর জন্য আপদকালীল কোচ খুঁজছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর সে খোঁজার তালিকায় থাকা কয়েকজনের মধ্যে ভারতীয় সাবেক স্পিনার সুনীল যোশির নাম প্রথমে আছে বলে জানা গেছে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিন বোলিং কোচের পদটি খালি পড়ে আছে প্রায় এক বছর ধরে। নির্ধারিত সময়ে কাজে যোগ না দেওয়ায় শ্রীলঙ্কার সাবেক স্পিনার রুয়ান কালপাগেকে বরখাস্ত করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরপর আর এই পদে কাউকে নিয়োগ দেওয়া হয়নি। মাঝে বেশ কয়েকজনের নাম শোনা গেলেও অস্ট্রেলীয় সাবেক স্পিনার স্টুয়ার্ট ম্যাকগিলকে নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে, এই অস্ট্রেলীয় সাবেক স্পিনার নাকি আপাতত আসছেন না। তাই নতুন আরেকজন স্পিন কোচের খোঁজে নেমেছে বিসিবি। 

বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, আসন্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের আগেই আসার কথা ছিল ম্যাকগিলের। কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণেই নাকি আপাতত তিনি আসতে পারছেন না। তাই অন্য আরেকজন কোচের খোঁজে নেমেছে বিসিবি।

অবশ্য বিসিবি নাকি এখনো আশাবাদী ম্যাকগিলকে কোচ হিসেবে পেতে। তাই এখন আপৎকালীন একজন কোচ আনার চেষ্টায় তারা। তাই আবার আলোচনায় এসেছে ভারতীয় সাবেক স্পিনার সুনীল যোশির নাম। ম্যাকগিল শেষ পর্যন্ত না এলে এই ভারতীয়কে নিয়োগ দেওয়া হলে অবাক হওয়ার কিছু থাকবে না। অবশ্য এসব কিছুই চূড়ান্ত হয়নি। তা ছাড়া যোশি ছাড়াও কয়েকজনের নাম শোনা যাচ্ছে। শেষ পর্যন্ত বিসিবি কাকে নিয়োগ দেয় সেটাই এখন দেখার। 

আরকে/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি