ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ম্যাসেঞ্জারে সিন অপশন বন্ধ রাখবেন যেভাবে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৮, ২০ এপ্রিল ২০১৮ | আপডেট: ২৩:২৩, ২০ এপ্রিল ২০১৮

ফেইসবুক ম্যাসেঞ্জারে ম্যাসেজ আসলে ব্যবহারকারীরা তা পড়ে দেখেন কিন্তু অনেক সময় রিপ্লাই দিতে চান না। যদি রিপ্লাই দিতে না চান তবে এই সমস্যা এড়াতে চাইলে ম্যাসেঞ্জারের সিন অপশনটি বন্ধ করে রাখতে পারেন। খুব সহজেই কয়েকটি ধাপ পেরিয়ে কাজটি করা যাবে। চলুন দেখে নেওয়া যাক সিন অপশন কীভাবে বন্ধ রাখবেন

আপনার ফোনের টপ বার ড্র্যাগ ডাউন করে অ্যারোপ্লেন আইকনে ক্লিক করে ফ্লাইট মোড অ্যাক্টিভেট করতে হবে। যদি ড্রপ ডাউন মেনুতে অপশনটি না পাওয়া যায় তাহলে সেটিংসে যেতে হবে। সেখানেই পাওয়া যাবে ফ্লাইট মোড অপশনটি।

আইফোনে  সিন অপশন বন্ধ করতে সেটিংসে গিয়ে অ্যারোপ্লেন আইকনে ক্লিক করে ফ্লাইট মোড অ্যাক্টিভেট করতে হবে। ফ্লাইট মোড অ্যাক্টিভেট করা অবস্থায় ম্যাসেঞ্জারে গিয়ে ম্যাসেজ পড়লে প্রেরণকারী তা টের পাবেন না।

গুগলের সার্চ বারে গিয়ে আনসিন ফর ফেইসবুক লিংকে সার্চ দিতে হবে। এরপরে ‘আনসিন ফর ফেইসবুক-ক্রোম ওয়েব স্টোর’ লেখা সার্চ রেজাল্টটিতে ক্লিক করতে হবে। এরপরে অ্যাড টু ক্রোম বাটনে ক্লিক করে এক্সেনশনটি ইনস্টল করে নিতে হবে। এক্সেনশনটি ইনস্টল করার পর উপরে সার্চ বারের ডান দিকে একটি নীল রঙের আইকন দেখা যাবে। এতে  ক্লিক করে ম্যাসেঞ্জারের সিন অপশন বন্ধ করাসহ বিভিন্ন সেটিংসে পরিবর্তন আনা যাবে।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি