ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বিয়ের মাত্র এক মাস

যমজ সন্তান আসছে মেগান-হ্যারির জীবনে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৬, ২৫ জুন ২০১৮

ব্রিটিশ রাজপরিবারে খুশির হাওয়া বইছে। গত মাসেই ইংল্যান্ডের উইন্ডসর ক্যাসেলে ঘটা করে হয়েছে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়ের অনুষ্ঠান। আর এবার খবর এসেছে- ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্স এবার বাবা-মা হতে চলেছেন।

সম্প্রতি এক ব্রিটিশ ম্যাগজিন সূত্রে এমন খবরই মিলেছে। তবে খুশির খবর এখানেই শেষ নয়। জানা গেছে, মেগানের কোল জুড়ে পুত্র ও কন্যা মিলিয়ে আসছে যমজ সন্তান।
গত ১৯ মে রাজকীয়ভাবে পরিণয়বদ্ধ হন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। আর এরপরই গোপনে মধুচন্দ্রিমা সেরে এসেছেন তারা। আর তারপরে এই খুশির খবরটা বোধহয় আশাতীতই ছিল। জানা গেছে, রাজ পরিবারে নতুন সদস্য আগমনের খবর, প্রিন্স হ্য়ারি ও মেগান মার্কেল সবার আগে জানিয়েছিলেন বড় ভাই প্রিন্স উইলিয়াম ও বৌদি কেট মিডলটনকে। আর তারপর থেকে কেট আপাতত মেগানকে মাতৃত্বের টিপস দিতে ব্যস্ত।
ব্রিটিশ ওই ম্যাগাজিন সূত্রে খবর, কেট মেগানকে জানিয়েছে ব্রিটিশ রাজপরিবারের নিয়ম অনুসারে কোনও রয়্যাল অনুষ্ঠানে বেবি বাম্প প্রকাশ্যে আনার নিয়ম নেই, এমনকি মাতৃত্বকালীন শরীরচর্চার সময়ও বেবি বাম্প ঢেকে রাখাই নিয়ম। পাশাপাশি মেগান যেন শরীরের দিকে বিশেষ খেয়াল রাখেন সেটাও তাকে জানিয়েছেন কেট।
আবার, এক ব্রিটিশ ম্যাগজিনে প্রকাশিত খবর অনুসারে ম্যাগান ও হ্যারির বিয়ের অনুষ্ঠানের বেশকিছুদিন আগে থেকেই মেগানের মা হওয়ার খবর মিলেছিল। যদিও ব্রিটিশ রাজপরিবারে বিয়ের আগে সন্তানসম্ভবা হওয়ার রীতি নেই। তবুও ব্রিটিশ রাজ পরিবারে প্রিন্স হ্যারি বরাবরই নিয়ম ভেঙেছেন। যদিও মেগান ও হ্যারির পক্ষ থেকে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি।
সূত্র : জি নিউজ
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি