ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

যুক্তরাষ্ট্রে নৌকাডুবিতে নিহতদের ৯ জন একই পরিবারের সদস্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৫, ২১ জুলাই ২০১৮ | আপডেট: ১৩:০৬, ২১ জুলাই ২০১৮

যুক্তরাষ্ট্রের মিসোসৌরিতে নৌকাডুবিতে মৃত ১৭ পর্যটকের নয়জন-ই একই পরিবারের সদস্য। গত বৃহস্পতিবার মিসোসৌরি রাজ্যের একটি হৃদে ঝড়ো বাতাসের কবলে পড়ে ৩১ যাত্রী নিয়ে একটি পর্যটকবাহী নৌহা ডুবে যায়। এতে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

এদিকে নৌকাডুবির ঘটনায় এত বিপুল সংখ্যক মানুষ নিহত হওয়ার কারণ অনুসন্ধান করছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এরইমধ্যে নৌকার মধ্যে আরোহণ করা এক পর্যটক জানিয়েছে, যাত্রার আগে ও যাত্রাকালে নৌকার চালক তাদের লাইফ জ্যাকেট পড়তে নিষেধ করেছে। আর তাই তারা লাইফ জ্যাকেট না পরেই নৌকায় ভ্রমণ করছিল।

নিহতদের মধ্যে শিশু থেকে ৭০ বছরের বয়স্কও ছিলেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এদিকে ফক্স নিউজ দেওয়া সাক্ষাৎকারে ওই পরিবারের বেঁচে যাওয়া এক নারী জানিয়েছেন, ইতোমধ্যে সে নয় সদস্যকে হারিয়েছে। কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমাদের পরিবারের ১১ সদস্য ওই দিন হ্রদ ভ্রমণে বের হয়। কিন্তু হঠাৎ ঝড়ো বাতাসের সঙ্গে হ্রদে একটি বজ্রপাত পড়ামাত্র আমাদের নৌকাটি ডুবে যায়। আমরা কোনোভাবে জীবন নিয়ে ফিররেও সে ফিরতে পারেনি।’

‘আমি আমার সব সন্তানকে হারিয়েছি, আমার স্বামীকে হারিয়েছি। আমার শ্বশুর-শাশুড়িকে হারিয়েছে। চাচাকে হারিয়েছি। নন্দাইকে হারিয়েছি। হারিয়েছি সন্তানের মতো আমার ভাতিজাকে। আমি বেঁচে আছি। কিন্তু এই বাঁচার চেয়ে ওদের সঙ্গে চলে যেতে পারলেই ভালো হতো,’ টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

সূত্র: বিবিসি
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি