ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে ১৭ জনের চাকরি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৫, ২১ জুলাই ২০১৮



জনবল নিয়োগ দেবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। প্রতিষ্ঠানটি বেশ কয়েকটি পদে জনবল নিয়োগ দেবে। এ লক্ষ্যে সম্প্রতি বিভিন্ন জাতীয় দৈনিকে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চাইলে আপনিও আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৩১ আগস্ট পর্যন্ত।

প্রধান সহকারী (শারীরিক শিক্ষা কলেজ)

এই পদে চারজন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে স্নাতক পাস হতে হবে। এছাড়া কম্পিউটার চালনায় প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

লাইব্রেরিয়ান (শারীরিক শিক্ষা কলেজ)

এই পদে একজন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে লাইব্রেরি সায়েন্সে ডিপ্লোমা পাস হতে হবে। নিয়োগপ্রাপ্তকে বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (জেলা ক্রীড়া অফিস)
পদটিতে আটজন নিয়োগ দেওয়া হবে। এই পদে আবেদনের জন্য প্রার্থীকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। বাংলা ও ইংরেজি টাইপিংয়ে সরকার নির্ধারিত গতিসীমা এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

অফিস সহায়ক (জেলা ক্রীড়া অফিস)
এই পদে চারজন নিয়োগ দেওয়া হবে। অষ্টম শ্রেণি পাস হলেই পদটিতে আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

যেভাবে আবেদন
আবেদনসংক্রান্ত যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন এই ঠিকানায়- পরিচালক, ক্রীড়া পরিদপ্তর, মওলানা ভাসানী স্টেডিয়াম, ঢাকা।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি