ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

যে কারণে এমবাপ্পেকে পাওয়া হলো না রিয়ালের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২২, ১৭ আগস্ট ২০১৮

কিলিয়ান এমবাপ্পে। রাশিয়া বিশ্বকাপে আলো ছড়িয়েছেন এই তারকা খেলোয়াড়। এমন কি ফ্রান্সকে বিশ্বকাপ জেতাতে তাঁর ভূমিকা ছিল অসামান্য। এই খেলোয়াড়কে পেতে রিয়াল মাদ্রিদ মরিয়া থাকলেও, অবশেষে সে স্বপ্ন পূরণ হয়নি মোনাকো ভাইস প্রেসিডেন্ট ভাদিম ভাসিলিয়েভের ঘোর বিরোধিতার কারণে। যার কারণে পাওয়া হল না ২০১৮ সালের বিশ্বকাপের এই বিস্ময়কে।  

তাছাড়া ২০১৭ সালের সেপ্টেম্বরে মোনাকো ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। এরপর প্যারিসেই বসতি গড়েছেন তিনি। তবে সেই সময় তাকে পেতে পারত রিয়াল মাদ্রিদও!

অবশ্য, ভাদিমকে এখনও ভুলেনি রিয়াল। এমবাপ্পেকে না পাওয়ার কারণে তাকেই দোষারোপ করে যাচ্ছেন স্প্যানিশ জায়ান্ট প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। তা স্বীকার করেছেন খোদ ভাদিম নিজেই, আমরা খুব ভালো বন্ধু। এখনও আমাদের মধ্যে সম্পর্কের বন্ধন অটুট আছে। তবে যখনই তার (পেরেজ) সঙ্গে দেখা হয়, তখনই সে আমাকে ওকে (এমবাপ্পে) না পাওয়ার জন্য দোষারোপ করে। আমি নাকি তাদের কাছে তাকে বিক্রি করতে দিইনি।আমার নাকি পছন্দ ছিল পিএসজি।

এমবাপ্পেই এখন বিশ্ব ফুটবলের বড় সুপারস্টার। ২০ বছর পর ফ্রান্সকে বিশ্বকাপ জেতাতে রেখেছেন অসামান্য ভূমিকা। ইতিমধ্যে, রিয়াল থেকে বিদায় নিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এরপর প্রথম বড় ম্যাচে খেলতে নেমে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ৪-২ গোলে উয়েফা সুপার কাপ খুইয়েছে রিয়াল। সিআর সেভেনের শূন্যস্থান কেউ পূরণ করতে পারছেন না। গ্যালাকটিকোরা তাই আফসোস করতেই পারেন, ওই সময় এমবাপ্পেকে পাওয়া হলে সেই শূন্যতা তৈরি হতো না।   

কেআই/এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি