ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

যে পোশাক বানসালির কাছ থেকে চেয়ে নিলেন দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৭, ২৩ মার্চ ২০১৮ | আপডেট: ২২:১৯, ২৩ মার্চ ২০১৮

বলিউডের জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন। ‘ওম শান্তি ওম’, ‘বাজিরাও মাস্তানি’, ‘রামলীলা’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো অসংখ্য ব্লকবাস্টার ছবি তিনি ভক্তদের উপহার দিয়েছেন। এমনকি অভিনয় করেছেন হলিউড ছবিতেও।

সবকিছু ছাপিয়ে একটি ছবিই দীপিকার হৃদয়ে জায়গা করে নিয়েছে। আর সেটি হলো সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবত’। হবেই না কেনো? এই ছবিতে অভিনয় করায় তাকে হত্যার হুমকি দিয়েছিলেন শ্রী রাজপুত কর্ণি সেনারা। তবে কোনো কিছুই আটকাতে পারেনি এর মুক্তি। গত ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। এমনকি আয় করে নিয়েছে ৩০০ কোটি রুপি।  

এদিকে, ‘পদ্মাবত’ ছবির একটি দৃশ্যে দেখা গেছে দিল্লির শাসক আলাউদ্দিন খিলজির (রণবীর সিং) আক্রমণ থেকে রক্ষা পেতে রাজপুত রানী পদ্মিনী (দীপিকা পাড়ুকোন) ১৬ হাজার নারীকে নিয়ে চিতায় ঝাঁপ দেন। আর এই দৃশ্যে অভিনয়ের সময় দীপিকা যে পোশাকটি পরেছিলেন সেটি নাকি বানসালির থেকে চেয়েছেন বলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটা নিজে মুখেই স্বীকার করেছেন দীপিকা।

ওই সাক্ষাৎকারে দীপিকা বলেন, ‘পদ্মাবত’ ছবির সম্পূর্ণ জার্নি সারাজীবন আমার সঙ্গে থাকবে। বিশেষ করে ছবির ক্লাইমেক্স দৃশ্যটির স্মৃতি। এমনকি ওই দৃশ্যে অভিনয়ের সময় আমি যে পোশাকটি পরেছিলাম সেটি আমার সংরক্ষণে রাখার জন্য সঞ্জয় স্যারের থেকে পোশাকটি চেয়ে নিয়েছি।

এসি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি