ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

যৌন হয়রানি : রবিনহোর নয় বছরের জেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪১, ২৫ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৬:০৬, ২৫ নভেম্বর ২০১৭

ঘটনাটা ২০১৩ সালের জানুয়ারির। সাবেক ব্রাজিলীয় ফুটবলার রবিনহোর বিরুদ্ধে মিলানে এক নাইট ক্লাবে এক আলবেনিয়ান নারীকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে। দীর্ঘদিন পর এই অভিযোগের রায় হয়েছে। রায় এই ফুটবলারের বিপক্ষেই গেছে। মিলান কোর্ট রবিনহোকে ৯ বছরের সাজা দিয়েছে।

রবিনহোর আইনজীবী এক বিবৃতিতে জানান, `নাইট ক্লাবের সেই ঘটনার সঙ্গে রবিনহো জড়িত ছিল না। তাই আমরা এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব।`

এর আগেও ২০০৯ সালে ম্যানচেস্টার সিটিতে খেলার সময় ঠিক এমন অভিযোগে গ্রেফতার করা হয়েছিলো রবিনহোকে। অবশ্য পুলিশ তদন্ত করে তেমন কিছু না পেয়ে পরে ছেড়ে দেয় তাকে।

এখন রবিনহো ব্রাজিলের অ্যাথলেটিকো মিনেরিওতে খেলছেন। অসম্ভব প্রতিভাবনা এই ফুটবলার পেলের সাবেক ক্লাব সান্তোস দিয়েই তাঁর পেশাদার ফুটবল ক্যারিয়ার শুরু করেন। সেই সময় বলা হয়েছিল `নতুন পেলে` পেয়েছে ফুটবল বিশ্ব। সাফল্যের  ধারাবাহিকতায়  তিনি রিয়াল মাদ্রিদ,এসি মিলান ও ম্যানচেস্টার সিটিতে খেলেছিলেন। তিনি ব্রাজিল জাতীয় দলের হয়েও ১০০ ম্যাচ খেলেছিলেন।

এ ফুটবলারের ক্যারিয়ার বেশ সমৃদ্ধ হলেও বিভিন্ন সময়ে নানা ঘটনায় সমালোচিত হন। এবার সমালোচনার মুখোমুখি হন নারীঘটিত কাণ্ডে।

একে// এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি