ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রংমিস্ত্রী মতিনের এক দৌড়েই ৫০ লাখ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৪, ২১ ফেব্রুয়ারি ২০১৮

কাগজে-কলমে ঘরোয়া ফুটবল মৌসুম শুরু হতে এখনো বাকি অনেকটা সময়। তবে ইতোমধ্যে ফুটবলার মতিন মিয়া ক্লাব পরিবর্তনে ৫০ লাখা টাকা চেয়ে বসেছেন। টাকার অঙ্কটাই ঘরোয়া ফুটবল ক্রিকেটকে ঘুরিয়ে ফিরিয়ে আলোচনায় নিয়ে এসেছে।

একসময়ের রংমিস্ত্রী মতিন মিয়া খেলতেন সাইফ স্পোর্টিংস এর হয়ে। গত ৭ ডিসেম্বর প্রিমিয়ার লিগে অসাধারণ এক গোল করেছিলেন সিলেটের এই ফুটবলার। যোগ হাওয়া সময়ে নিজেদের বক্সে সামনে থেকে বল নিয়ে এক দৌড়ে একে একে পাঁচজন কাটিয়ে বল পাটিয়েঠিছিলেন মুক্তিযোদ্ধার জালে। সেই দৌড়েই তার ভাগ্যের পরিবর্তন ঘটতে যাচ্ছে ।

ইতোমধ্যে খবর ছড়িয়ে পড়েছে সাইফ স্পোর্টিং মতিন মিয়া বসুন্ধরা কিংসে যোগ দিচ্ছেন। তবে বড় চমক হচ্ছে মতিন মিয়া তার দাম চেয়ে বসেছেন ৫০ লাখ টাকা। এত বড় অঙ্কের টাকা দিয়ে সাইফ স্পোর্টিং ক্লাব তাকে কিনতে সক্ষম না হওয়ায়, বসুন্ধরা কিংসেই যোগ দিতে যাচ্ছেন তিনি। তবে এ ব্যাপারে এখনো বিস্তারিত কিছু বলতে নারাজ মতিন।

এব্যাপারে স্পোটিং ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন চৌধুরী জানান, আমরা মতিনকে রাখতে চেয়েছিলাম। মতিন আমাদের ক্লাব ছেড়ে দিয়েছে। মতিন মিয়া আমাদের কাছে ৫০ লাখ টাকা দাবি করলেও আমাদের মনে হয়নি তিনি ৫০ লাখ টাকা দামের ফুটবলার।

তিনি আরও জানান, মতিন মিয়া ছিলেন একজন রংমিস্ত্রী। সিলেটে বিভিন্ন জায়গায় এমনিতেই খেলে বেড়াতো। তাঁর মার অনুরোধে তাকে আমরা ঢাকায় এনে সাইফ স্পোটিং ক্লাবে যোগ দিই। গেল বছর তাকে ১৫ লাখ টাকা দেওয়া হয়। কিন্তু এক দৌড়েই কি টাকার অঙ্কটা ৫০ লাখ হয়ে গেলো?

মতিনের এমন দাবিতে বিস্মিত নাসির চৌধুরী, তিনি বলেন, আমি ভাবতেও পারিনা যে, এই মতিনই আমাদের কাছে এত টাকা চাইতে পারে। তবে সে যেখানেই থাক ভাল খেলুক একটাই দোয়া করি। এবিষয় বসুন্ধরা কিংসের সভপতি ইমরুল হাসান বলেন, এখনই টাকার অংঙ্কটা বলতে চাই না । তবে তিনি আগামীতে বসুন্ধরা কিংসের জার্সিতে খেলবেন এটা নিশ্চিত।

টিআর/ এমজে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি