ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রণবীর দীপিকার বিয়েতে ফোন রাখতে পারবে না আমন্ত্রিতরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০১, ১৬ আগস্ট ২০১৮ | আপডেট: ১৯:০৮, ১৬ আগস্ট ২০১৮

চলতি বছরই রণবীর সিং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন দীপিকা পাডুকন। আগামী ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসবে বিয়ের আসর। রণবীর, দীপিকার বিয়ে নিয়ে ইতিমধ্যেই বি টাউনে জোর জল্পনা শুরু হয়েছে। কিন্তু, এসব জল্পনার মাঝেই এবার বিয়ে নিয়ে রণবীর, দীপিকা কি ঘোষণা করলেন জানেন ?

বি টাউনের খবর, রণবীর, দীপিকা নাকি তাঁদের বিয়েতে আমন্ত্রিতরা নিজেদের কাছে মোবাইল ফোন রাখতে পারবেন না। অর্থাত, রণবীর, দীপিকার বিয়েতে যাঁরা-ই হাজির হন না কেন, তাঁরা কেউই অনুষ্ঠানের সময় মোবাইল ফোন রাখতে পারবেন না। লেক কোমোতে বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার আগে সংবাদমাধ্যমের সামনে যাতে কোনও ছবি না আসে, তার জন্যই এই ব্যবস্থা করা হয়েছে বলে খবর।

প্রসঙ্গত, ২০ নভেম্বর রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়েতে তাঁদের আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুরাই শুধু হাজির থাকবেন। শুধু তাই নয়, আত্মীয় ও ঘনিষ্ঠ মিলিয়ে রণবীর, দীপিকার বিয়েতে মোট ৩০ জন হাজির থাকবেন বলেও জানা যাচ্ছে। যদিও, ইতালির লেক কোমোতে বিয়ের আসর বসলেও, তাঁদের রিসেপশন কোথায় হবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

তবে রণবীর, দীপিকার বিয়ের আসর বিদেশে বসুক, তা কখনও চাননি তাঁদের পরিবারের লোকজন। রণবীর, দীপিকার বিয়ে বিদেশে হলে সেখানে হাজির থাকতে পারবেন না দুই পরিবারের একাধিক আত্মীয়। সেই কারণেই বলিউডের এই জুটির বিয়ের আসর মুম্বই, দিল্লি বা বেঙ্গালুরুতে বসুক, এমনই চেয়েছিল দুই পরিবার। কিন্তু, পরিবারের আপত্তি সত্ত্বেও, ইতালিতেই বিয়ে করবেন বলে স্থির করে নেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন।

তবে শুধু রণবীর, দীপিকাই নন, ইতালির ‘ওয়েডিং ডেস্টিনেশন’পছন্দ বলিউডের একাধিক সেলিব্রিটির। রানি মুখোপাধ্যায়, আদিত্য চোপড়ার পর বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাও ইউরোপে বসেই সাতপাক ঘুরে নেন। জানা যায়, রানি এবং আদিত্য চোপড়া পরামর্শেই নাকি ইতালিতে বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। আর এবার সেই একই রাস্তায় হাঁটলেন রণবীর, দীপিকাও।

বিয়ের তোড়জোড়ের মাঝেই সমানে শুটিং করে যাচ্ছেন রণবীর সিং। পরিচালক রোহিত শেঠির ‘সিম্বা’-র শুটিং যেমন শুরু করে দিয়েছেন রণবীর, তেমনি করণ জহরের ‘তখত’-এর জন্যও চলছে তাঁর প্রস্তুতি। সবকিছু মিলিয়ে বিয়ের প্রস্তুতির মাঝেও সমানে কাজ করে যাচ্ছেন রণবীর সিং।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি