ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রণবীর-দীপিকার বিয়ের আসরে মোবাইল নিষিদ্ধ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৮, ১৮ আগস্ট ২০১৮

রণবীর সিং এবং দীপিকা পাডুকোন গাঁটছড়া বাঁধবেন চলতি বছরই । আগামী ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসবে বিয়ের আসর। এ বিয়ে নিয়ে ইতিমধ্যেই বলিউডে জোর জল্পনা শুরু হয়েছে। কিন্তু, এসব জল্পনার মাঝেই এবার বিয়ে নিয়ে ঘোষণা দিলেন রণবীর-দীপিকা।
বলিউডের খবর, রণবীর-দীপিকার বিয়েতে আমন্ত্রিতরা নিজেদের কাছে মোবাইল ফোন রাখতে পারবেন না। অর্থাৎ রণবীর-দীপিকার বিয়েতে যারাই উপস্থিত হবেন তারা কেউই অনুষ্ঠানের সময় মোবাইল ফোন রাখতে পারবেন না। বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার আগে সংবাদমাধ্যমের সামনে যাতে কোনও ছবি না আসে, তার জন্যই এই ব্যবস্থা করা হয়েছে।
প্রসঙ্গত, ২০ নভেম্বর রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়েতে তাদের আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুরাই শুধু হাজির থাকবেন। শুধু তাই নয়, আত্মীয় ও ঘনিষ্ঠ মিলিয়ে রণবীর-দীপিকার বিয়েতে মোট ৩০ জন হাজির থাকবেন বলে জানা গেছে।
তবে রণবীর-দীপিকার বিয়ের আসর বিদেশে বসুক, তা কখনও চাননি তাদের পরিবারের লোকজন। রণবীর, দীপিকার বিয়ে বিদেশে হলে সেখানে উপস্থিত থাকতে পারবেন না দুই পরিবারের একাধিক আত্মীয়। সেই কারণেই বলিউডের এই জুটির বিয়ের আসর মুম্বাই, দিল্লি বা বেঙ্গালুরুতে বসুক, এমনটাই চেয়েছিল দুই পরিবার। কিন্তু, পরিবারের আপত্তি সত্ত্বেও, ইতালিতেই বিয়ে করবেন বলে স্থির করে নেন রণবীর সিং এবং দীপিকা পাডুকোন।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি