ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রণবীরের জন্য আলিয়ার ভালোবাসা প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৪, ২৩ জুন ২০১৮

বলিউডের নতুন প্রেমের জোয়ারে অনেকই মেতেছেন। প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু আলিয়া ভাট, কেউই বাদ নেই এই তালিকায়। পিগি চপস যেখানে বিদেশি বয়ফ্রেন্ডকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন, সেখানে আলিয়া টিনসেল থেকেই খুঁজে নিয়েছেন নিজের স্বপ্নের রাজপুত্রকে।
আলিয়াকে ডেট করার কথা তো রণবীর স্বীকার করেই নিয়েছেন। তারপর থেকেই বিভিন্ন মহল থেকেই খবর আসছে রণবীর-আলিয়ার বিয়ের। দু’জনের বয়সের তফাৎ প্রায় ১০ বছরের। কিন্তু প্রেম কি আর বয়স মানে? ইন্ডাস্ট্রিতে আসার পর প্রথমদিকেই তিনি প্রকাশ্যে জানিয়েছিলেন, বলিউডের কোনও তারকাকে বিয়ে করতে হলে রণবীর কাপুরকেই করবেন। মজার ছলে বলা সেই কথা এখন সত্যি হতে চলেছে। ২০২০ সালে বিয়ে করতে চলেছেন তারা। এমনই খবর ঘোরাঘুরি করছে বলিউড পাড়ায়।
তবে এখন বিয়ের চিন্তাভাবনা পাশে রেখেই জমিয়ে প্রেম করছেন বলিউডের এই লাভবার্ডস। একসঙ্গে লাঞ্চ, ডিনারে যাওয়া থেকে শুরু করে একই গাড়িতে ঘনিষ্ঠভাবে ধরা পড়া। পাপারাৎজীদের ক্যামেরার প্রিয় সেলেব্রিটি এখন তারাই। সেই প্রেমকেই আরও গাঢ় করতে একে অপরের প্রতি যেভাবে প্রেম নিবেদন করছে তা দেখার মতো। রণবীর যেই ফুটবল ক্লাবকে সমর্থন করেন, সেই ক্লাবের জার্সি জ্যাকেট পরে দেখা গেল আলিয়াকে। অভিনেত্রী যে তেমন খেলায় ইন্টারেস্ট নেন না তা তিনি আগেও বলেছেন। সেই কারণেই ফুটবল ক্লাবের জ্যাকেট পরে ঘুরে বেড়ানোটা সবার চোখে লাগছে। রণবীরের পছন্দকে ধীরে ধীরে নিজের পছন্দ বানিয়ে ফেলছেন আলিয়া।
রণবীর ফুটবলপ্রেমী। শুটিং এর ফাঁকে হোক কিংবা ছুটির দিনে, সময় পেলেই ফুটবল খেলতে শুরু করেন রণবীর। তার ফেবারিট ক্লাব এফসি বার্সিলোনা। সেই ক্লাবের জ্যাকেট পরেই আলিয়াকে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেল।

সূত্রের খবর, জার্সি জ্যাকেটটা রণবীরেরই। আপাতত বয়ফ্রেন্ডের জামা পরেই ঘুরতে পছন্দ করছেন আলিয়া। অবশ্য এই প্রথমবার নয়, এর আগেও আলিয়া এবং সিদ্ধার্থের প্রেম চলাকালীন, সিদ্ধার্থের টিশার্ট পরে ছবি তুলেছিলেন আলিয়া। যা সেই সময় ইন্টারনেটে বেশ ভাইরাল হয়েছিল।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি