ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রনির প্রশংসায় এমপি সাবিনার ফেসবুক পোস্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩২, ২২ এপ্রিল ২০১৮

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির প্রশংসা করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সংসদ সদস্য সাবিনা আক্তার তুহিন। যেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

এমপি তুহিন তার ফেসবুক ভেরিফাইড পেইজে লিখেছেন, রনি পিতার প্রতিকৃতিতে পুষ্প দিয়ে শপথ করেছো রাজকার মুক্ত দেশ গড়বে। এখন তুমি চাইলেও তো আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা তোমাকে যেতে দেব না। তোমার অপরাধ তুমি বিশ্বাস করে তোমার পরিবারের জীবিকা নির্বাহের টাকা তুলে দিয়েছিলে রাশেদ নামের চতুর পর অর্থে লোভী তার হাতে।

এমপি তুহিন লিখেছেন, বারবার তোমাকে ঘুরানোর জন্য মাথাটা ঠাণ্ডা রাখতে পার নাই, যার সুযোগ নিয়েছে সুযোগ সন্ধানীরা। রনি আমি তোমাকে চিনি না কিন্তু সোশ্যাল মিডিয়ায় কাজগুলো দেখি আর তোমার দলের প্রতি দেশের প্রতি ভালোবাসা দেখতে পাই, কারণ আমিও মাঠের কর্মী। নেতারা তোমার পক্ষে বলবে কিনা জানি না, কিন্তু তৃণমূল তোমার পাশে আছে। দলের দুর্দিনে নেত্রীর পাশে ছিল তৃণমূল আর নেত্রীর কর্মীর পাশেও থাকবে তৃণমূল।

তুহিন লিখেন, নামীদামী গণমাধ্যম তোমার কথা হয়তো বলবে না, কিন্তু আমাদের হাতে আছে সোশ্যাল মিডিয়া। তোমার বাবার কষ্টের অর্থ আর তোমার সম্মান রক্ষার্থে ঝড় উঠাবো সোশ্যাল মিডিয়ায় আমরা বঙ্গবন্ধুর সৈনিকরা। ভীষণ কষ্ট লাগে ছাত্রলীগের উপর একের পর এক নগ্ন থাবা দেখে, কারণ আমি নেতা ছিলাম না ছাত্রলীগের গর্বিত কর্মী ছিলাম এখনও বলছি আমার প্রথম প্রেম ছাত্রলীগ।

প্রসঙ্গত, সম্প্রতি এক কোচিং পরিচালকের ওপর চড়াও হওয়ার পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় ছাত্রলীগ বহিস্কার করে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক রনিকে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি