ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রবি চালু করলো গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৯, ১২ ডিসেম্বর ২০১৭

রবি চালু করলো দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’। ২১ হাজারেরও বেশি গেমসম্বলিত পরিপূর্ণ বিনোদনমূলক এই প্যাকেজের উদ্বোধন ডিজিটাল কোম্পানি হিসেবে রবি’র অবস্থানকে আরো সুসংহত করবে। রবি ও গ্যাক মিডিয়ার পার্টনারশিপে আজ রাজধানীর একটি হোটেলে এই গেমিং প্লাটফর্মটির উদ্বোধন করা হয়।

রবি ও এয়ারটেল গ্রাহকরা অ্যাপ, ওয়াপ বা ওয়েব’র মাধ্যমে গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ উপভোগ করতে পারবেন; গেমপ্রেমীদের জন্য এটি একটি অনন্য প্রাপ্তি।

উদ্বোধনী অনুষ্ঠানে রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, মার্কেট অপারেশনস’র ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম ভূঁইয়া এবং গ্যাক মিডিয়া বাংলাদেশ লিমিটেড’র সিইও সাবিরুল হক উপস্থিত ছিলেন।

অ্যাকশন, অ্যাডভেঞ্চার, রেসিং, পাজল, আর্কেড, স্পোর্টস ও স্ট্রাটেজিসহ আরো নানা ধরণের গেম আছে এই প্লাটফর্মটিতে। মাইপ্লে প্লাটফমর্টির বড় সুবিধা হলো এর মাধ্যমে অনলাইনে বা গেম ডাউডলোড করে উভয়ভাবেই খেলা যাবে।

এছাড়া বিভিন্ন আন্তর্জাতিক গেমস সরবারহকারীদের সাথে চুক্তি ছাড়াও অনেক দেশি গেমস ডেভলপারও যুক্ত আছেন এই গেমিং প্লাটফর্মটির সাথে। তাছাড়া আমাদের দেশের গেমপ্রেমীদের সুবিধার্থে এতে বাংলা ভাষা ব্যবহার করা হয়েছে। বাংলা ভাষার সমৃদ্ধ গেমিং লাইব্রেরি থেকেও খুব সহজেই গ্রাহকরা তার পছন্দের গেমটি খেলতে পারবেন।

মাইপ্লে গেমস’র লিংক থেকে অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোড’র মাধ্যমে মাইপ্লে সাবস্ক্রাইব করে প্লাটফর্মটি ব্যবহার করতে পারবেন রবি ও এয়ারটেল গ্রাহকরা। সাবস্ক্রাইব করার পর ব্যবহারকারীরা তাদের পছন্দ মতো গেম ডাউনলোড করতে পারবেন এবং চাইলে অনলাইনেও খেলতে পারবে। দৈনিক ২ টাকা এবং সপ্তাহে ১০ টাকায় প্লাটফর্মটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

 

 

 

এসি/  

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি