ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘রসের হাড়ি’ দিয়ে নতুন বছর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৯, ১৯ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ২১:০০, ১৯ ডিসেম্বর ২০১৭

আর কয়েকটা দিন পরেই আসছে নতুন বছর। এই নতুন বছরকে বরণ করতে কতই না আয়োজন সবার। তারই ধারাবাহিকতায় নতুনকে বরণ করে নিতে এ বছরই শুটিং শুরু হয়েছে ধারাবাহিক নাটক ‘রসের হাড়ি’। শোবিজের একঝাঁক তারকা অভিনয় করেছেন এই ধারাবাহিকে।

এর গল্পে দেখা যাবে, এই ঢাকা শহরে বিভিন্ন জেলা থেকে নানা রঙ্গের মানুষ আসেন। তারা অনেকেই বিভিন্ন বিষয়ে কোনো জ্ঞান রাখে না। কিন্তু সবার সামনে নিজেকে সব জান্তা প্রকাশ করেন। এই অদক্ষ মানুষগুলোর কারণে প্রতিনিয়ত সাধারণ মানুষদের বিভিন্ন সমস্যায় পড়তে হচ্ছে। মূলত সমাজের নানান সমস্যা হাস্যরসাত্মক ভঙ্গিতে তুলে ধরা হবে নাটকটিতে। হাস্যরসের ছলে কিছুটা হলেও সচেতন করা হবে মানুষকে।

টিপু আলমের গল্পে আকাশ রঞ্জনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়। এতে অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন অহনা।

নাটকটি প্রসঙ্গে অহনা বলেন, ‘এই ধারাবাহিকে আমি গ্রামের একজন সহজ সরল মেয়ের চরিত্রে অভিনয় করি। গ্রাম থেকে শহরে আসার পর মেয়েদের অশালীন পোষাক দেখে আমি প্রতিবাদী হয়ে উঠি। শহরে অনেক কিছুই আমাদের গ্রামীন সংস্কৃতির সঙ্গে যায় না। এই বিষয়টিকেই এখানে তুল ধরা হয়েছে।

এতে আরও অভিনয় করেছেন- চিত্রলেখা গুহ, অহনা, সাঈদ বাবু, ডা. এজাজ, মম মোর্শেদ, নাজিরা মৌ, অরিনা, সানজিদা তন্বি, আ.খ.ম হাসান ও সিদ্দিকুর রহমানসহ আরো অনেকে। নাটকটি আগামী ২রা জানুয়ারি থেকে বৈশাখি টিভিতে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ৪৫ মিনিট এবং রাত ১১টায় প্রচারিত হবে।

 

এসি/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি