ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাজ-শুভশ্রীর রাজকীয় বিবাহ বাসর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১১, ২৭ এপ্রিল ২০১৮

মার্চের তারিখ। হঠাৎই টুইট অভিনেত্রী অনিন্দিতা বোসের। জানালেন রাজ-শুভশ্রী অফিশিয়ালি ‘এনগেজড’এর আগে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল অনেক।

কিন্তু একেবারে খাতায় কলমে বিয়ে করে রাজ-শুভশ্রী চমকে দেবেন তা ভাবতেও পারেনি টলিপাড়া। এরপর গত দেড় মাসে নানা চমকই তাঁরা দিয়েছেন নিজেদের সম্পর্ক নিয়ে। যেটুকু বাকি তা আগামী ১১ মে’র জন্য রয়েছে। ওই দিনই বাঙালি রীতি মেনে চার হাত এক হবে।

একে একে নিমন্ত্রিতদের কাছে পৌঁছতে শুরু করেছে বিয়ের কার্ড। শোনা যাচ্ছে সিঁদুর দান, মালা বদল, সপ্তপদী সবই হবে হিন্দু আচার মেনে। দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে বসছে বিয়ের আসর। হাই প্রোফাইল বিয়ে। নিমন্ত্রিতদের তালিকাও তাই বেশ ভারী। তারকা থেকে মন্ত্রী-আমলা বাদ নেই কেউই। শুভশ্রীর বাবা দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায় জানালেন, বিয়ের অনুষ্ঠান কিন্তু ৯ মে থেকে শুরু হচ্ছে। ১১ তারিখ মূল পর্ব। ১৩ তারিখ আরবানায় রিসেপশন পার্টি।

দেবপ্রসাদ বলেন, শুভশ্রীর জন্ম বর্ধমানে। এখানে বড় হওয়া। ওর জীবনে এই শহরটার একটা অন্য তাৎপর্য রয়েছে। তাই এখানকার আত্মীয়স্বজনের সঙ্গেও জীবনের এই বিশেষ আনন্দর মুহূর্তটা ভাগ করে নিতে চায় সে।

বিয়ের পর অষ্টমঙ্গলায় যেদিন আসবে বর্ধমানের রেনেসাঁ টাউনশিপের সিনক্লেয়ারস টুরিস্ট রিসর্টে। থাকছে আরও একটি রিসেপশন পার্টি। সেদিন নবদম্পতিকে নিয়ে পরিবারের লোকজনের হই হুল্লোড়ের পালা। শুভশ্রীর প্রিয় আতসবাজি প্রদর্শনীও থাকছে এদিন।

প্রায় ৬০০জন নিমন্ত্রিত। ভেজ, নন ভেজ তালিকায় সব খাবারই রয়েছে। শুভশ্রী চিকেনের যেসব পদ ভালোবাসে বাদ যাবে না একটিও। সঙ্গে বিভিন্ন স্বাদের বিরিয়ানি। টালিপাড়ায় এমন বিয়ের আসর বোধহয় প্রথমবারই বসতে চলেছে। নিজেদের বিয়েতে তাক লাগিয়ে দিতে চান এই সেলেব জুটি।

আংটি বদল তো হয়েই গেছে। এখন শুধু ছাদনাতলায় গিয়ে দাঁড়ানোর অপেক্ষা। সিঁথি ভরা সিঁদুর, লজ্জাবস্ত্র, পান পাতার আড়াল থেকে শুভশ্রীর গাল ভরা হাসি। আর রাজের মিষ্টি লাজুক চাহুনি। মালাবদলের রাত যেমনটা হয়। সিনেমা হোক বা বাস্তবে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি