ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

রাজধানীতে যানজট, পরিবহন সঙ্কট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৩, ২২ মার্চ ২০১৮ | আপডেট: ২২:০৪, ২২ মার্চ ২০১৮

বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জন করায় বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটি উদযাপনে রাজধানীর বিভিন্ন স্থান থেকে আনন্দ মিছিল নিয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে যোগ দিচ্ছেন বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ সরকারি বিভিন্ন সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা।

সন্ধ্যা ৬টায় লেজার শো. ফায়ারওয়ার্কসহ দুই থেকে তিন ঘণ্টার একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় এ অনুষ্ঠান।

এ জন্য বেশ কয়েকটি সড়কে যান চলাচল সীমিত করা হয়েছে। অনেকেই প্রাইভেট কার নিয়ে বের হননি। অপরদিকে সড়কে নামেনি অধিকাংশ গণপরিবহন। তাই রাজধানীর বিভিন্ন পয়েন্টে অনেককেই ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে দেখা গেছে।

আজ সকাল ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত দেখা যায়, মগবাজার, মধ্য বাড্ডা, রামপুরা ব্রিজ, মোহাম্মদপুর, ধানমন্ডি, নিউ মার্কেট, নীলক্ষেতসহ আরো কয়েকটি সড়কে ব্যাপক যানজট।

আবার কারওয়ান বাজার হয়ে বাংলামোটর দিয়ে শাহবাগ এলাকায় দেখা যায়, সকালে এসব সড়কে যানবাহনের চাপ থাকলেও বড় কোনো যানজট হয়নি। বেলা বাড়ার সাথে সাথে এসব সড়কে যান চলাচলও কমে এসেছে। যানবাহন কম থাকায় মানুষকে বাসের জন্য দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

 

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি