ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

রাজশাহীতে মাদকের প্রতিবাদ করে প্রাণ হারালো যুবক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪০, ১৭ আগস্ট ২০১৮

দেশজুড়ে অব্যাহত মাদকবিরোধী অভিযানের মধ্যে রাজশাহীতে মাদক সেবনের প্রতিবাদ করায় আবদুর রাজ্জাক (৩০)নামের যুবককে পিটিয়ে জখম করা হয়। শুক্রবার সকালে চিকিৎসাধিন অবস্থায় রাজশাহী মেডিকেলে কলেজ (রামেক) হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুর আগে যারা তাকে পিটিয়ে জখম করেছিল তাদের নাম জানিয়ে গেছে বলে জানান চন্দ্রিমা থানার ওসি হুমায়ুন কবির।

নিহত আবদুর রাজ্জাক শিরোইল কলোনির হাজরা পুকুর এলাকার ইসলামের ছেলে। রাজ্জাক ভাংড়ির ব্যবসা করতেন।

নিহত রাজ্জাকের ছোট ভাই শাহিন জানান, গত ৬ আগস্ট রাত সাড়ে নয়টার দিকে চা খাওয়ার জন্য তার ভাই রাজ্জাককে ডেকে নিয়ে যাওয়া হয়। একই এলাকার মানিক, খায়রুল, সুমন, জ্যাকি, মোহন, রাসেল ও মাসুম। পরে তারা কলোনির হাজরা পুকুর এলাকায় জিয়াই পাইপ ও রড দিয়ে পিঠিয়ে জখ করে ফেলে রেখে যায়। খবর পেয়ে টহল পুলিশ গিয়ে আবদুর রাজ্জাকে উদ্ধার করে রামেক হাসপাতালের ৮নম্বর ওয়ার্ডে ভর্তি করে।

শাহিন বলেন, রাজ্জাক যাদের নাম বলেছে তারা এলাকায় মাদকসেবন করেন। প্রতিদিন তারা এলাকায় মাদকের আসর বসাতো। রাজ্জাক এলাকায় এ ধরণের মাদক সেবনের আসর বসাতে নিষেধ করে। ফের আসর বসালে র‌্যাবকে খবর দেওয়ার হুমকি দেয়। এর জের ধরে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে পিটিয়ে জখম করা হয় বলে দাবি করেন শাহিন।

ওসি হুমায়ুন কবির বলেন, আবদুর রাজ্জাক মারা যাওয়ার আগে আটজনের নাম বলে গেছে। তারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মারধর করে। এ নিয়ে আগেই থানায় মামলা হয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নেওয়া হবে বলে জানান ওসি।

 

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি