ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রান্না ঘরের রাণী পরীমনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৫, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

একটা সময় ছিলো যখন তিনি চলচ্চিত্রে অভিনয় করার কথা কল্পনাতেও আনেননি। নাটকে কাজ করতেন এই নায়িকা। একদিন চলচ্চিত্র অভিনেত্রী চম্পার পরামর্শে বড় পর্দায় পা রাখেন। তিনি ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার গার্ল পরীমনি। নিজের অভিনয় দক্ষতা দিয়ে ইতোমধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন পরী। কিন্তু নায়িকা তো অভিনয়ের পরীক্ষাটা বেশ ভালো ভাবেই দিলেন। কিন্তু সংসার জীবনে রান্না ঘরের পরীক্ষাটা দেওয়া তো হলো না। এবার সেই পরীক্ষায়ও সফল হলেন নায়িকা। সম্প্রতি পরীমনি রান্নাঘরে গিয়েছিলেন। সেই রান্নাঘরের অনুভূতিটুকু ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন।

পরীমনি নিজের ফেসবুকে জানিয়েছেন, ‘আমার রান্নার হাত বেশ পাকাপোক্তই বলতে গেলে। কোনও রান্নাই খারাপ হয় নাই কখনো। টুকটাক প্রশংসাও আছে ঝুলিতে।’

তবে রান্না করতে গিয়ে নার্ভাসও হয়েছেন তিনি। এ প্রসঙ্গ এনে তিনি বলেন, ‘জীবনে প্রথম আজ অনেক নার্ভাস লাগছে রান্না করতে যেয়ে। উল্টাপাল্টা মসলা দিতেছিলাম। লবণ মরিচ দিতে যেয়ে আউলায়ে গেছি।’

ভক্তরাও বেশ চমৎকার করে তাকে শিখিয়ে দিছেন। অনেকেই ইউটিউবে গিয়ে ভিডিও দেখে রান্নার পরামর্শ দিয়েছেন।

তবে কার জন্য এই রান্না! নিজের পছন্দের মানুষের জন্যই হবে নিশ্চিত। নিজের ভালোবাসার মানুষ তামিম হাসান এই স্ট্যাটাসের কমেন্টে লিখেছেন- ডবল সেঞ্চুরি। তাতেই বোঝা যায় এই কাঁচা হাতের পাকা রান্না তার কাছে অনেক প্রিয়।

এদিকে পরীমনি বর্তমানে অপেক্ষায় আছেন তাঁর ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমা ‘স্বপ্নজাল’র মুক্তি নিয়ে। গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় সিনেমাটিতে পরীমনি শুভ্রা চরিত্রে অভিনয় করেছেন। গণমাধ্যমে তিনি জানিয়েছেন এটা ছিল তার স্বপ্নের মতো একটি চরিত্র।

‘স্বপ্নজাল’ দুটি প্রাণের বাঁধন হারা এক প্রেম। ডাকাতি, সংঘাত, গুম আর কূট কৌশলের পঙ্কিল আবর্তে পড়ে দুজন বিচ্ছিন্ন হয়ে পড়ে কিন্তু হৃদয়তো বাঁধ মানে না। দুজনের মিলনের আকুল আকাঙ্ক্ষায় তৈরি হয় আরেক প্রেমগাঁথা।

‘স্বপ্নজাল’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। তার বিপরীতে আছেন ইয়াশ রোহান। এছাড়া অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ অনেকে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশনস।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয় পরীমনির। ২০১৫ সালে ‘রানা প্লাজা’ সিনেমাতে চুক্তিবদ্ধ হয়ে এই নায়িকা আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, ‘রক্ত’ এবং ‘সোনাবন্ধু’।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি