ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

রাশিয়ায় মুক্তি পাচ্ছে রানির ‘হিচকি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৩, ১৮ জুলাই ২০১৮ | আপডেট: ১৪:০৬, ১৮ জুলাই ২০১৮

সাংহাই আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে বাহবা কুড়োনোর পর এবার রাশিয়াতে মুক্তি পেতে চলছে রানি মুখার্জির সিনেমা ‘হিচকি’। সাংহাই ফিল্ম ফেস্টিভ্যালে দর্শকদের ‘হিচকি’ সিনেমাটি এতটাই পছন্দ হয় যে উঠে দাঁড়িয়ে অভ্যর্থনা জানান। এবার রাশিয়ায় মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে সিনেমাটি।
জানা যাচ্ছে, আগামী ৬ সেপ্টেম্বর শিক্ষক দিবসের ঠিক একদিন পর সেদেশে মুক্তি পাচ্ছে সিনেমাটি। পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রা ইতিমধ্যেই সিনেমাটি রুশ ভাষায় ডাবিং করিয়ে ফেলেছেন।

প্রসঙ্গত, ‘হিচকি’ সিনেমাটিতে শিক্ষক সমাজের প্রতি, ছাত্র-ছাত্রীদের প্রতি যে বার্তা দেওয়া হয়েছে, তা ইতিমধ্যেই সকলের মন ছুঁয়ে গেছে।
এই সিনেমাতে শিক্ষিকা নয়না মাথুরের চরিত্রে দেখা গেছে রানি। যিনি কিনা ছোটো থেকেই টরেট সিন্ড্রোমে আক্রান্ত সে কীভাবে তার প্রফেসরের কথাতে উদ্বুদ্ধ হয়ে জন্মগত সমস্যা কাটিয়ে শিক্ষিকা হওয়ার স্বপ্ন দেখে এবং হাজারো বাধা পার করে শিক্ষিকা হয়ে ওঠে সেটাই এই ফিল্ম তুলে ধরা হয়েছে।

এ সিনেমার মধ্য দিয়ে মা হওয়ার পর পর্দায় ফিরে আবারও দর্শকদের মুগ্ধ করেছিলেন বলিউডের এই অভিনেত্রী। এদিকে ‘হিচকি’র জন্যই এবছর মেলবোর্নের আয়োজিত ভারতীয় ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীদের তালিকায় মনোনিত হয়েছে রানির নাম।
সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি