ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেলেন মহিউদ্দিন মোনেম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৯, ২৩ মে ২০১৮

বাংলাদেশের বেসরকারি খাতে শিল্প স্থাপন, পণ্য উৎপাদন, কর্মসংস্থান সৃষ্টি এবং জাতীয় আয় বৃদ্ধিসহ দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তথ্য প্রযুক্তিবিষয়ক হাইটেক শিল্প ক্যাটাগরিতে আব্দুল মোনেম লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সার্ভিস ইঞ্জিনের চেয়ারম্যান এ এস এম মহিউদ্দিন মোনেমকে ২০১৬ সালের জন্য রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার প্রদান করেছেন। উল্লেখ্য সার্ভিস ইঞ্জিন বিপিও, আব্দুল মোনেম লিমিটেড এর একটি অঙ্গ প্রতিষ্ঠান।
কোকা-কোলার বোতলজাতকরণ, চিনিকল, ওষুধ, ইগলু আইসক্রিম, দুধ ও দুগ্ধজাত খাবারসহ বিভিন্ন ধরণের খাবার ও স্ন্যাক্স তৈরি করছে আব্দুল মোনেম লিমিটেড। এছাড়া নির্মাণ শিল্পের জন্য ইট, বিটুমিন ইমালশনসহ ভবন নির্মাণ সম্পর্কিত নানা পণ্য তৈরি করে দেশের বাজারে ব্যাপক সুনাম অর্জন করেছে। পাশাপাশি অর্থনৈতিক সেবা, প্রযুক্তি খাতে আউটসোর্সিং, কর্মশক্তি সরকরাহকারী হিসেবে দেশের অর্থনীতিতে উল্লেখযোগ্য ভূমিকা রাখছে।

পারিবারিক ব্যবসায়িক প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করলে ও সময়ের  বিবর্তনে আব্দুল মোনেম লিমিটেড নিজেকে আধুনিক ব্যবসায়িক প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। ব্যবসায়িক অংশীদার এবং সহযোগী প্রতিষ্ঠানগুলোর সহায়তায় দেশে শক্ত সমর্থ এবং গতিশীল প্রবৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে আব্দুল মোনে মলিমিটেড।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ছাড়া ও উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

বর্তমানে এএমএল– এ ১৪ হাজার দক্ষ কর্মকর্তা-কর্মচারী নিরলসভাবে কাজ করছে। প্রতিটি কর্মকর্তা-কর্মচারীর সুযোগ-সুবিধা ও নিরাপত্তা নিশ্চিৎ করা হয় যাতে করে গ্রাহক দের জন্য উন্নত পণ্য তৈরিতে কর্মরত সবাই বিশেষ নজর দেয়। প্রতিষ্ঠান এবং ব্যক্তিগতভাবে দেশ ও সমাজের জন্য সামাজিক দায়বদ্ধতার মধ্যে থেকে বিভিন্ন সেবামূলক কাজ করছে আব্দুল মোনেম লিমিটেড।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি