ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাহুলে মুগ্ধ পাক নারী সাংবাদিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৬, ১০ মে ২০১৮ | আপডেট: ২০:১৪, ১০ মে ২০১৮

সীমান্ত সমস্যা নিয়ে উত্তপ্ত ভারত-পাকিস্তান। আর এ কারণে ইচ্ছে থাকা সত্ত্বেও আইপিএলে খেলতে পারছেন না পাকিস্তানের তারকা ক্রিকেটাররা। তাই বলে যে পাকিস্তানে আইপিএলের উত্তাপ নেই, সেটা বলা যাবে না।

বিরাট কোহলি কিংবা মহেন্দ্র সিংহ ধোনি নন, কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার লোকেশ রাহুলের খেলায় মুগ্ধ পাকিস্তানের নারী সাংবাদিক জয়নাব আব্বাস। এ নিয়ে আবার একপ্রস্থ জল্পনা শুরু হয়েছে।

গত মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে ১৫৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ৯৫ রানের ইনিংস খেলেন পাঞ্জাবের ওপেনার রাহুল। তার ইনিংসটি ছিলো ১১টি চার ও দুটি ছক্কায় সাজানো।

পাকিস্তানের বিখ্যাত ক্রীড়া সাংবাদিক ও সঞ্চালক জয়নাব আব্বাস নিজের উচ্ছ্বাস চেপে রাখতে পারেননি লোকেশ রাহুলের ব্যাটিং কারিশমা দেখে। টুইটারে পাঞ্জাবের এই ওপেনারের ভূয়সী প্রশংসা করে জয়নাব লেখেন, রাহুলের ব্যাটিং অসাধারণ, টাইমিং চোখ ধাঁধানো।

উল্লেখ্য, লোকেশ রাহুল সীমিত ওভারের ক্রিকেটে কার্যকরী নন, এমন ধারণা তিনি চলতি আইপিএলের প্রতিটি ম্যাচেই ভাঙছেন। সমালোচকদেরও বলতে বাধ্য করছেন লোকেশ রাহুল বিস্ফোরক ব্যাটিংটাও করতে পারেন। এমনিতেই পিএসএল ও আইপিএল নিয়ে ভারত-পাকিস্তান সমর্থকদের মধ্যে রেষারেষি রয়েছে। এর মধ্যেই পিএসএলেরর জনপ্রিয় সঞ্চালক স্বয়ং আইপিএল নিয়ে টুইট করে বসায় ভারতীয় ক্রিকেট ভক্তরা একপ্রস্থ ট্রোল করে বসেন পাকিস্তানি ক্রিকেটপ্রেমীদের।

সূত্র: এনডিটিভি

একে// এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি